Thu. Feb 27th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

রানা দাগ্গুবতীকে যে কারণে ফিরিয়ে দিলেন কীর্তি?

1 min read

বাহুবলি’খ্যাত অভিনেতা রানা দাগ্গুবতী। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। এবার তিনি নাম লেখালেন সিনেমা প্রযোজনায়। যদিও সিনেমাটির নাম এখনও ঠিক হয়নি।

 

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী কীর্তি সুরেশকে রানা দাগ্গুবতী তার সিনেমায় অভিনয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু রানার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন কীর্তি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

 

বিশ্বস্ত একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলে, ‘‘রানা দাগ্গুবতী নতুন সিনেমায় একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয়ের জন্য কীর্তি সুরেশকে প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু কীর্তি প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘মহানতি’ সিনেমার সাফল্যের পর বেছে বেছে অভিনয় করছেন কীর্তি।’’

 

দক্ষিণী সিনেমায় অভিনয় করে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন কীর্তি সুরেশ। এবার ‘ময়দান’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে এই অভিনেত্রীর। ভারতীয় ফুটবল দলের সাবেক কোচ সৈয়দ আব্দুল রহিমের জীবনী নিয়ে ‘ময়দান’ সিনেমার গল্প তৈরি হয়েছে। এতে অজয় দেবগনের বিপরীতে দেখা যাবে তাকে। সম্প্রতি সিনেমাটির শুটিং শুরু হয়েছে।

 

২০০০ সালে মালায়ালাম ভাষার ‘পাইলট’ সিনেমায় শিশুশিল্পী হিসেবে প্রথম অভিনয় করেন কীর্তি সুরেশ। এরপর আরো বেশ কটি সিনেমা ও টেলিভিশন সিরিয়ালে শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন তিনি। ২০১৩ সালে মালায়ালাম ভাষার ‘গীতাঞ্জলি’ সিনেমায় প্রথম কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করেন। এরপর তার অভিনীত ২৩টি সিনেমা মুক্তি পেয়েছে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.