Fri. Nov 22nd, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

রোটারী ডিস্ট্রিক্ট-৩২৮২ এর কনফারেন্স চেয়ারম্যান রোটা. সামসুল হক দিপু

1 min read

রোটারিয়ান পাস্ট প্রেসিডেন্ট এ কে এম সামসুল হক দিপু রোটারী ডিস্ট্রিক্ট-৩২৮২ এর ডিস্ট্রিক্ট কনফারেন্স চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পেয়েছেন। গতকাল বুধবার এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে ডিস্ট্রিক্ট গভর্নর লে. কর্নেল (অব.) প্রিন্সিপাল এম আতাউর রহমান পীর একেএম সামসুল হক দিপুকে ২য় বারের মত এই দায়িত্ব প্রদান করেন।

উল্লেখ্য, রোটারিয়ান এ কে এম সামসুল হক দিপু রোটারী ক্লাব অব সিলেট অরেঞ্জ সিটির সদস্য। তিনি ইতোপূর্বে রোটারী ডিস্ট্রিক্টি-৩২৮০ এবং ৩২৮২ এর বিভিন্ন পদে কাজ করেছেন। রোটারিয়ান সামসুল হক দিপু ক্লাব প্রেসিডেন্ট, গভর্নরস এইড, ডিস্ট্রিক্ট ট্রেজারার, ডিস্ট্রিক্ট জয়েন্ট সেক্রেটারী, ইভেন্ট ম্যানেজমেন্ট কমিটি চেয়ার, ভোকেশনাল এক্সসেলেন্স কমিটি চেয়ার, ডিস্ট্রিক্ট ইভেন্ট প্রমোশন চেয়ার, পিস কনফারেন্স কো-অর্ডিনেটর, ডিস্ট্রিক্ট এসিসট্যান্ট ট্রেনার, ডেপুটি ট্রেনার, রোটারি লিডারশীপ ইনিস্টিটিউট ফ্যাকাল্টি মেম্বার, ইয়ার লঞ্চিং ক্রোড়পত্র কমিটি চেয়ার, এসিসট্যান্ট গভর্নর, ডেপুটি গভর্নর এবং ডিস্ট্রিক্ট কনফারেন্স চেয়ারম্যান, ২০১৮-১৯ সহ ডিস্ট্রিক্টের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

রোটারিয়ান এ কে এম সামসুল হক দিপু ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশনের সদস্যসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। তিনি টোটাল ইভেন্ট ম্যানেজমেন্ট, টোটাল ক্যাটারিং সার্ভিসেসের সিইও এবং ডেভলপমেন্ট অব ইলিটারেট পিউপল এন্ড আনফরচুনেট (ডিআইপিইউ) এর নির্বাহী পরিচালক।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.