Sat. Jan 25th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

রোনালদোর গোলের পরও পয়েন্ট খোয়াল জুভেন্টাস

1 min read

চলতি মৌসুমে প্রথমবারের মতো ঘরের মাঠে পয়েন্ট খোয়াল জুভেন্টাস। তাদেরকে অবাক করে দিয়েছে দূর্বল সাসসুয়োলো। প্রথমবারের মতো তারাও জুভেন্টাসের মাঠ থেকে ফিরল পয়েন্ট নিয়ে।

 

রোববার ২-২ গোলে ড্র হয়েছে জুভেন্টাস ও সাসসুয়োলোর লড়াই। জুভেন্টান্সের হয়ে ঘরের মাঠে শেষ সাত ম্যাচে গোল করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। আজও গোল করেছেন রোনালদো। তবে দলকে জয়ের মুখ দেখাতে পারেননি। তবে তার গোলে সমতায় ফিরে সিআর লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

 

৬৮ মিনিটে দিবালাকে ডি-বক্সের মধ্যে ফাউল করলে পেনাল্টি পায় জুভেন্টাস। ওই সময়ে জুভেন্টাস পিছিয়ে ছিল ২-১ গোলে। সময়তায় ফিরতে স্পটকিক থেকে গোল পেতেই হতো জুভেন্টাসকে। ঘরের সমর্থকদের হতাশ করেননি সিআর সেভেন। রোনালদোর ডান পায়ের জোরাল শটের উত্তর জানা ছিল না গোলরক্ষকের। শেষ পর্যন্ত ২-২ গোলের সময়তায় শেষ হয় ম্যাচ।

 

১৪ ম্যাচে ১১ জয় ও ৩ ড্রয়ে পয়েন্ট টেবিলে উড়ছে জুভেন্টাস। ৩৬ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে তারা। ১৩ ম্যাচে ১১ জয়, ১ ড্র ও ১ হারে ৩৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ইন্টার মিলান।

 

ম্যাচ ড্র হলেও শুরু থেকে জুভেন্টাসের আধিপত্য ছিল ছিল চোখে পড়ার মতো। লিড পেতে সময় লাগেনি স্বাগতিকদের।২০ মিনিটে দূরপাল্লার শটে গোল করেন জুভেন্টাসের অধিনায়ক বনুচ্চি। সফরকারীরা গোল শোধ নিতে নেয় মাত্র দুই মিনিট। জেরমি বোগা বুফনের মাথার উপর দিয়ে বল পাঠান জালে। ১-১ গোলে সমতায় দুই দল যায় বিরতিতে।

 

বিরতির পর ফিরেই গোলের স্বাদ পায় সাসসুয়োলো। ফ্রান্সোসো কাতুপো গোল করে দলকে লিড এনে দেন। তার গোলে সাসসুয়েলো জয়ের স্বপ্ন দেখতে শুরু করে। কিন্তু রোনালদোর পেনাল্টিতে ড্রয়ে সন্তুষ্ট থাকতে হয় তাদেরকে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.