লক্ষ্মীপুরে দুই নারীর লাশ উদ্ধার

136

লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুর পৌর শহরের সাহাপুর এলাকা থেকে এক যুবতী ও রায়পুর উপজেলার বামনীর সাগরদী এলাকা থেকে গৃহবধু নাজমা বেগমসহ দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। আজ শনিবার বিকেলে যুবতী ও দুপুরে গৃহবধুর লাশ উদ্ধার করা হয়। এ দিকে লক্ষ্মীপুর শহরের সাহাপুর এলাকা থেকে উদ্ধারকৃত যুবতীকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করছে পুলিশ।

পুলিশ জানায়, শনিবার বিকেলে শহরের সাহাপুর এলাকায় একটি পুৃকুরে ওই যুবতীর লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যুবতীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে রাতের কোন এক সময়ে ওই যুবতীকে ধর্ষনের পর হত্যা করে লাশ পুকুরে ফেলে পালিয়ে যায় দূর্বত্তরা। নিহতের শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহৃ ও পরনে জিন্স প্যান্ট এবং গায়ে গেঞ্জি রয়েছে। নিহতের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। অপরদিকে রায়পুর উপজেলার বামনীর সাগরদী এলাকা থেকে গৃহবধুর নাজমা বেগমের লাশ দুপুরে উদ্ধার করে পুৃলিশ। নিহতের স্বজনদের অভিযোগ, শ্বশুর বাড়ির লোকজন নাজমা বেগমকে পরিকল্পিতভাবে হত্যা করে। পরে লাশ ঘরে ঝুলিয়ে রেখে আতœহত্যা করেছে বলে প্রচারনায় চালায় শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনার সুষ্ঠ তদন্ত ও বিচার দাবী করেন পরিবার।

পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন জানান, যুবতীকে ধর্ষনের পর হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। কারা এ হত্যাকান্ডের সাথে জড়িত সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি। দুই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ দুইটি বিষয়ে তদন্ত চলছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *