Tue. Nov 19th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

লন্ডনে মৌলভীবাজার জেলার শমশেরনগর এলাকার বাসিন্দাদের নিয়ে মিলন মেলা

1 min read

বিলেতে বসবাসরত মৌলভীবাজার জেলার ঐতিহ্যবাহি শমশেরনগর এলাকার সকল বাসিন্দাদের নিয়ে এক মিলন মেলা অনুস্টিত হয় গত ১লা সেপ্টেম্বর পুর্ব লন্ডনের একটি হলে।

 

শমসেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউ কে’র উদ্দ্যোগে আয়োজিত এ মিলন মেলায় বিলেতের বিভিন্ন শহরে বসবাস কারী শমসেরনগর বাসীরা এতে উপস্তিত হন।

সংঘটনের সাধারন সম্পাদক সৈয়দ সরফ উদ্দিন রুমেল ও নিজাম উদ্দিন দরাছত আহমদের যৌথ পরিচালনায় অনুস্টানে সভপতিত্ব করেন সংঘঠনের সভাপতি ময়নুল ইসলাম খান।

সাদিক দরাসতের কন্ঠে পবিএ কুরআন থেকে তেলাওয়াত এর মাধ্যমে সুচিত অনুস্টানে শমসেরনগর ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের পক্ষথেকে বিলেতে এলাকার প্রবিন গুনিজন দের ফুল দিয়ে বরন করা হয়। অনুস্টানের শুরুতে বাংলাদেশের বিখ্যাত কন্ঠশিল্পী শমসেরনগর এর বাসিন্দা সেলিম চৌধুরী, সাবেক পুলিশ সুপার কয়ছর আহমেদ হায়দরি, কমলগঞ্জ থানা নির্বাহীকর্মকর্তা আশেকুল হক ও

শমশেরনগর ইউ পি চেয়ারম্যান জুয়েল আহমদের পাঠানো বানী পাঠ করেন দুই উপস্হাপক। মহান মুক্তি যুদ্ধে নিহত এলাকার সকল বীর যুদ্ধা সহ শমসেরনগর এর প্রয়াত সকলের সম্মানার্থে এক মিনিট নিরবতা পালন করা হয়।

 

এলাকার আর্থসামাজিক উন্নয়নে সংঘটনটি বিরাট ভূমিকা রাখছে উল্লেখ করে বক্তারা সংঘটনের এ ধরনের আয়োজনের ভূয়সী প্রশংসা করেন।o

অন্যান্যর মধ্য বক্তব্য রাখেন সমিজ আহমদ, এম এ রহিম দুদ মিয়া,এম এ কাইয়ুম,সৈয়দ নাজমুল ইসলাম, ফখর উদ্দিন চৌধুরী,আমিনুল ইসলাম, মনোয়ারা হাদি, জিল্লুল হক, সিরাজুল ইসলাম দিপক,আব্দুল হাদি,মাহবুবুর রহমান,নিয়াজ আহমদ রিদয়, তরিকুর রচৌধুরী শওকত,রিয়াজুর রহমান চৌধুরী ও রুহুল মুরসালিন প্রমুখ।

 

বিলেতে বেড়ে ওঠা নতুন প্রজন্মের মধ্য বক্তব্য রাখেন নাজমিন হক,মনওয়ারা আলি,মাছুমা হাদি ও জাহিদ দরাছত। শেষ পর্বের সাংস্কৃতিক অনুস্টান গান পরিবেশন করেন বিলেতের স্বনামধন্য সংগীত শিল্পী নাছিমা কুইন,চ্যানেল স্টার শরীফ আহমদ,ময়না মিয়া, আব্দুল হাদি ও বাবু। নৃত্য পরিবেশন করেন নাঈমা হাদি ও জারা হাদি।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.