Sun. Sep 15th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

শাহরুখের সিনেমা রণভীরের দখলে

1 min read

‘ডন’ সিনেমার কথা ভাবলে সিনেপ্রেমীদের চোখের সামনে অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের ছবিই ভেসে ওঠে। সত্তরের দশকের শেষে বড় পর্দায় হাজির হয় ডন। নামভূমিকায় দেখা যায় ‘শাহেনশা’ অমিতাভ বচ্চনকে। তার ২৮ বছর পর শাহরুখ খানের সঙ্গে জুটি বেঁধে ফারহান আখতার ‘ডন’ এর রিমেক করেন।

 

‘ডন ২’- তে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ডনের সাফল্যের পর ‘ডন টু’ মুক্তি পায় ২০১১ সালে। সেবারও পরিচালকের আসনে ছিলেন ফারহান। আর ডন হন শাহরুখ। ‘ডন টু’তে প্রিয়াঙ্কা ছাড়াও দেখা যায় লারা দত্ত ও ইশা কোপিকরকে। সেই ছবিও বক্স অফিসে দারুণ সাফল্য পায়৷

 

এবার নির্মাণ হতে যাচ্ছে ‘ডন থ্রি’। শোনা যাচ্ছে এবার অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের স্থানটি দখল করবেন বলিউডের ‘গলি বয়’ রণভীর সিং৷ জানা গেছে, ‘ডন থ্রি’ ছবিতে শাহরুখ খান অভিনয় করার কথা থাকলেও ব্যক্তিগত কারণে শাহরুখ খান ছবিটি ছেড়ে দিয়েছেন।

 

শাহরুখ ছবিটি ছেড়ে দেওয়ায় সমস্যায় পড়েন ছবির প্রযোজকরা। তখন তাদের রণভীর সিংয়ের কথা মাথায় আসে। জানা গেছে রণভীর ছবির গল্প শুনেছেন। কথাবার্তা চলছে৷ রণবীর প্রজেক্টটা নিয়ে আগ্রহ দেখিয়েছেন।

 

‘ডন’ এর অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রটিতে থাকেন নায়িকা। শোনা যাচ্ছে, প্রিয়াঙ্কার জায়গায় ক্যাটরিনা কাইফকে দেখা যেতে পারে এবার।

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA