Tue. Nov 12th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

শাহীন মোড়লের দ্বিতীয় দফা অস্ত্রোপচার আজ

সাতক্ষীরায় আহত অটোরিকশা চালক শাহীন মোড়লের (১৬) মাথায় দ্বিতীয় দফায় অস্ত্রোপচার হবে। সোমবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে এই অস্ত্রোপচার করা হবে।

 

ঢামেক হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডাঃ অসিত চদ্র সরকার বলেন, ‘গত ২৯ জুন তাকে হাসপাতালে আনা হয়। তখন তার অবস্থা খুবই খারাপ ছিল। তার মাথার হাড় ভেঙে মগজ আঘাতপ্রাপ্ত হয়। প্রথম দফা অপারেশনের পর আইসিইউতে নিবিড় পরিচর্যায় ধীরে ধীরে তার অবস্থার উন্নতি হয়। এখন তার অবস্থা অনেকটাই ভালো। সে এখন হাটতে পারে ও কথা বলতে পারে।

 

সোমবার তার আরেকটি অপরেশন হবে। মাথার যেখানে হাড় ভেঙে গিয়েছিল, সেখানে কৃত্রিম আরেকটি হাড় স্থাপন করা হবে। সবকিছু ঠিক ঠাক মত হলে শাহীন মোড়ল এক সপ্তাহের মধ্যে বাড়ি যেতে পারবে বলে আশা করা যায়।

 

উল্লেখ্য, ২৮ জুন বিকেলে যাত্রীবেশে কয়েকজন ছিনতাইকারী সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানার ধানদিয়ায় যাওয়ার কথা বলে কিশোর শাহীনের অটোরিকশায় ওঠে। শাহীন তাদের নিয়ে ধানদিয়ার উদ্দেশে রওনা হয়। এরপর ধানদিয়া গ্রামের পথে ঢুকে একটি পাটক্ষেতের পাশে পৌঁছালে দুর্বৃত্তরা শাহীনের মাথায় কুপিয়ে জখম করে অটোরিকশা নিয়ে পালিয়ে যায়।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA