শায়েস্তাগঞ্জে নবাগত ইউএনও’র সাথে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের মতবিনিময়

প্রকাশিত:সোমবার, ১৪ সেপ্টে ২০২০ ১২:০৯

শায়েস্তাগঞ্জে নবাগত ইউএনও’র সাথে জনপ্রতিনিধি ও কর্মকর্তাদের মতবিনিময়

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামের সাথে জনপ্রতিনিধি ও সরকারী কর্মকর্তাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১ টায় থেকে দুপুর পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে উপজেলা পরিষদের হলরুমে এ সভাটি অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, ইউএনও মোঃ মিনহাজুল ইসলাম।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবালের সভাপতিত্বে ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজীউর রহমান ইমরান’র সঞ্চালনায় এ সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মুক্তা আক্তার, ব্রাহ্মণডুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হোসাইন মোঃ আদিল জজ মিয়া, নূরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আম্বিয়া খাতুন, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা রমাপদ দে, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ সাদ্দাম হোসেন, উপজেলা নিবার্চন কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান, উপজেলা উপজেলা একাডেমিক সুপারভাইজার জগদীশ দাশ তালুকদার, থানার এসআই কাওছার মাহমুদ তোরণ, মেম্বার মুজিবুর রহমান মারাজ, আব্দুস শহীদ প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে নবাগত ইউএনও মোঃ মিনহাজুল ইসলাম বলেন, মানুষ চায় সেবা ও উন্নয়ন। আর সরকারী সেবাসমূহ ও উন্নয়ন তৃণমূল মানুষের কাছে পৌঁছাতে এসেছি। এখানে কোন প্রকারের অনিয়ম মেনে নেওয়া হবে না। সকল প্রকারের অনিয়ম কঠোরভাবে দমন করা হবে। এজন্য সবার সার্বিক সহযোগীতা প্রয়োজন।

সভাপতির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল বলেন, বর্তমান জননেত্রী প্রধামন্ত্রী শেখ হাসিনা সরকার দেশজুড়ে ব্যাপকভাবে উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছে। তাই গ্রামের চিত্র পাল্টে গেছে। গ্রাম হচ্ছে শহর। স্থানে স্থানে কর্মসংস্থান গড়ে উঠছে। বেকার সমস্যা সমাধান হচ্ছে। শায়েস্তাগঞ্জ ইউনিয়ন ছিল। এ সরকার ক্ষমতায় এসে পর্যায়ক্রমে পৌরসভা, থানা ও সর্বশেষ উপজেলা করে দিয়েছে। বরাদ্দ সাপেক্ষে উন্নয়ন হচ্ছে। শায়েস্তাগঞ্জ শিল্পাঞ্চলে হাজার হাজার বেকার লোকের কর্মসংস্থান হয়েছে। মতবিনিময় সভায় শেষে নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামকে সরকারী কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এই সংবাদটি 1,242 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •