শুক্রবারে ঢাকায় ‘দ্য রক’

সিনেমাতে এসেই জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছেন ‘দ্য রক’ খ্যাত অভিনেতা ডুয়াইন জনসন। সর্বশেষ ‘জুমানজি ২’র সাফল্যের রেশ কাটেনি এখনো। এরইমধ্যে মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি।

 

এবারের ছবির নাম ‘স্কাইস্ক্র্যাপার’। আগামীকাল শুক্রবার, ২০ জুলাই থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্সে চলবে ছবিটি।

 

 

 

‘দ্য রক’ মানেই দুঃসাহসিক আর দুধর্ষ অ্যাকশন। এ ছবিতেও তার ব্যতিক্রম নয়। আর দর্শকরা যে তার কাছ থেকে এমন কিছু দেখার প্রত্যাশায় থাকেন তার প্রমাণ মিলেছে ছবিটির ট্রেইলার প্রকাশের পর। রক ভক্তদের মধ্যে রীতিমত হৈ চৈ পড়ে যায়। এতে রককে পৃথিবীর সবচেয়ে উঁচু ভবন ২৪০ তলার উপর থেকে লাফিয়ে পড়তে দেখা যায়। এছাড়া সমূহ বিপদ থেকে নিজেকে এবং পরিবারকে বাঁচাতে ভয়ংকর কিছু জায়গা থেকে লাফিয়ে পড়তে দেখা যায় তাকে।

 

ছবিতে রক সাবেক এফবিআই এজেন্ট উইল ফোর্ডের চরিত্রে অভিনয় করেন। যিনি চীনের বহুতল ভবনের নিরাপত্তা উপদেষ্টা হিসেবে নিযুক্ত থাকেন। সমালোচকদের দাবি, ছবিটি কিছুটা ডাই হার্ড এবং মিশন ইম্পসিবল এর মতো করে নির্মিত হয়েছে।

 

ছবিটি পরিচালনা করেছেন রওসন মার্শাল থারবার। ছবির প্রধান চরিত্রে অভিনয় করেছেন ডোয়াইন জনসন। এ ছাড়াও অভিনয় করেছেন নেভ ক্যাম্পবেল, চিন হান, রোল্যান্ড মেরার, পাবলো শেরিবের, বায়রন মান, হান্না কুইলভান এবং নোয়া টেলর।

 

ছবিটি নিয়ে খুব আশাবাদী রক ইতোমধ্যে হলিউডের বিভিন্ন পত্রিকায় সাক্ষাৎকারে বলেন, ‘দর্শকদের জন্য দারুণ কিছু অপেক্ষা করছে। অবিশ্বাস্য কিছু কাজ হয়েছে ‘স্কাইস্ক্র্যাপার’-এ। প্রত্যাশার চেয়ে বেশি পাবেন দর্শকরা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *