শেরপুরে বিদ্রোহী প্রার্থী বিপুল ভোটে বিজয়ী

শেরপুর প্রতিনিধি:
শেরপুর জেলা পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে হেরেছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল। আর বিজয়ের মালা ছিনিয়ে নিয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বিদ্রোহী প্রার্থী সাবেক শেরপুর পৌর মেয়র হুমায়ন কবীর রুমান।
বুধবার বিকেলে বিভিন্ন সূত্রে প্রাপ্ত ফলাফল অনুযায়ী বিজয়ী প্রার্থী হুমায়ন কবীর রুমান মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৫৬৩ ভোট। তার একমাত্র প্রতিদ্বন্দ্বি এডভোকেট চন্দন কুমার পাল আনারস প্রতীকে পেয়েছেন ১৭৩ ভোট।
বুধবার জেলার ১৫টি কেন্দ্রে কড়া নিরাপত্তা ও সুষ্ঠু ব্যবস্থাপনার মধ্যদিয়ে সকাল নয়টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। বেলা বারোটার মধ্যেই প্রায় প্রতিটি কেন্দ্রের ভোটগ্রহণ সম্পন্ন হয়ে যায়। তবে বেলা দুইটার পর ভোট গণনা কার্যক্রম চলে এবং অল্প সময়ের মধ্যেই ফলাফল প্রকাশ হয়ে পড়ে। এদিন কোথাও কোনপ্রকার অপ্রীতিকর ঘটনা ঘটেনি।
উল্লেখ্য, শেরপুর জেলা পরিষদ নির্বাচনে ৫টি উপজেলার ৫২টি ইউনিয়ন ও ৪টি পৌরসভার মোট ১৫টি কেন্দ্রে ভোটার সংখ্যা ছিল ৭৪২জন। চেয়ারম্যান পদে ২জন, সাধারণ সদস্য পদে ৪৫জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *