Wed. Nov 13th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

শোকজ নোটিশ পাচ্ছেন আ.লীগের ১৫০ নেতা

1 min read

চলতি বছরে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীর বিরোধিতা করায় অন্তত দেড় শ নেতাকে শোকজ করতে যাচ্ছে আওয়ামী লীগ। কাল রোববার থেকে এই শোকজ নোটিশ সংশ্লিষ্ট নেতাদের কাছে পাঠানো হবে।

 

আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আজ শনিবার এক সভা শেষে সংবাদ ব্রিফিংয়ে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এ কথা বলেন।

 

আজ সকালে দলের যুগ্ম ও সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠক শেষে সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, উপজেলা পরিষদ নির্বাচনের সময় যারা দলের প্রার্থী ও দলীয় সিদ্ধান্তের বিরুদ্ধে ছিল, তাদের শোকজ করার সিদ্ধান্ত আগেই নেওয়া হয়েছে। আজকে সেটা বাস্তবায়নের প্রসেস কীভাবে দ্রুত করা যায়, সেটা নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে। কাল থেকে ১৫০ টির মতো শোকজ নোটিশ তৈরি হবে। শোকজের জবাবের জন্য সংশ্লিষ্টদের তিন সপ্তাহ সময় দেওয়া হবে।

 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে কাদের বলেন, বিদ্রোহী হতে দলের যারা জ্যেষ্ঠ নেতা, কেন্দ্রীয় নেতা বা সাংসদ-মন্ত্রী মদদদাতারা ভূমিকায় ছিলেন তাদের শোকজ করা হবে।

 

ব্রিফিংয়ে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, বি এম মোজাম্মেল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA