Sat. Nov 16th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

শ্বশুরবাড়িতে রণবীরের ড্রেস কোড

1 min read

অভিনয়ের জন্য যতটা প্রশংসা কুড়ান, অদ্ভুত সব পোশাক পরে ততটাই সমালোচিত হন বলিউড অভিনেতা রণবীর সিং। অ্যাওয়ার্ড কিংবা তারকাদের পার্টি— বিচিত্র সব পোশাকে হাজির হতে দেখা যায় তাকে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিদ্রূপও হয়।

তবে শ্বশুরবাড়ির প্রশ্ন এলেই জব্দ তিনি। কারণ সেখানে এ অভিনেতাকে ড্রেস কোড মেনে চলতে হয়। সাদা টি-শার্ট ও নীল রঙের জিন্স পরেন। সম্প্রতি একটি টক শোয়ে এ তথ্য জানিয়েছেন তার স্ত্রী অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

পদ্মাবত অভিনেত্রী বলেন, যখন সে (রণবীর সিং) আমার বাবা-মায়ের সঙ্গে থাকেন তার লুক এমনই হয়। যদি কোনো বিশেষ পারিবারিক অনুষ্ঠান হয় তাহলে পাড়ুকোন পরিবারের পোশাক— কালো প্যান্ট, নীল জিন্স, সাদা শার্ট, গোল গলার টি-শার্ট।

তিনি আরো বলেন, রণবীরের শান্ত, নরম ও বুদ্ধিমান দিক আছে, যা অনেকেই সবসময় দেখতে পান না। তার অভিব্যক্তি খুবই চমৎকার। অনেক পরিচালকও তার মধ্যে এই বিষয়টি লক্ষ্য করেছেন।

পছন্দের ফ্যাশন প্রসঙ্গে জানতে চাইলে দীপিকা বলেন, আমি সাদা টি-শার্ট ও নীল জিন্স পরি। এ নিয়ে সবাই বিরক্ত। তারা প্রায়ই বলে, মজার কিছু কেন পরে না। কিন্তু যখনই মজার কিছু পরি তখন আবার বলে, তার স্বামীর মতো হওয়ার চেষ্টা করছে। তার উচিৎ ক্ল্যাসিক পোশাক পরা, যেমনটা সে সবসময় পরে। বুঝতে পারি না তারা আসলে কি চায়।

দীপিকার পরবর্তী সিনেমা ছাপাক। এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। অভিনয়ের পাশাপাশি এর সহ-প্রযোজকও দীপিকা। সিনেমাটি পরিচালনা করছেন মেঘনা গুলজার। ২০২০ সালের ১০ জানুয়ারি ছাপাক মুক্তির কথা রয়েছে। এছাড়া রণবীর সিংয়ের ’৮৩ সিনেমায় দেখা যাবে এই অভিনেত্রীকে।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.