সবাইকে নিয়ে গাজীপুরের ‘অপ্রাপ্তি ঘোচাতে’ চান জাহাঙ্গীর

প্রতিদ্বন্দ্বী প্রার্থীসহ সবাইকে নিয়ে গাজীপুরের উন্নয়নে কাজ করার অঙ্গীকার করেছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম।

 

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের প্রাথমিক ভোট গণনায় এগিয়ে থাকা এই প্রার্থী মঙ্গলবার রাতে গাজীপুর ক্লাবে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে দেওয়া এক সাক্ষাৎকারে একথা বলেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর বলছেন, গাজীপুর সিটি করপোরেশন হওয়ার পর ২০১৩ সালের প্রথম নির্বাচনে বিএনপি নেতা এমএ মান্নান মেয়র নির্বাচিত হয়েছিলেন। তার সময়ে নানা কারণে এই নগরীর কাঙ্ক্ষিত উন্নয়ন হয়নি। নগরবাসীর স্বার্থে সেই কাজগুলোই অগ্রাধিকার ভিত্তিতে করতে চান তিনি।

জাহাঙ্গীর আলম বলেন, “জয়ী হলে আমাদের যে তিনটি বিষয়ে আগ্রাধিকার দিব-সবার সাথে সমন্বয় করা, দ্বিতীয়ত আমাদের যোগাযোগ ব্যবস্থা বিশেষ করে  আমাদের রোড চাপা, ড্রেনের ব্যবস্থা নাই আমাদের ফুটপাত নাই-এগুলো প্রাথমিকভাবে বসে যত দূর সম্ভব সমাধান করা যায়, সে কাজগুলো হাতে নেওয়ার চেষ্টা করব।

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শেষে চলছে গণনা। ছবিটি মঙ্গলবার বিকালে মদিনাতুল উলুম মাদ্রাসা কেন্দ্র থেকে তোলা। ছবি: মোস্তাফিজুর রহমান

 

“সামনের ৯০-১০০ দিনের একটা কর্মসূচি নিয়ে সেগুলো মাননীয় প্রধানমন্ত্রীর সহযোগিতায় কাজগুলো করব।”

৩৯ বছর বয়সী জাহাঙ্গীর গার্মেন্ট ব্যবসায়ী। তার প্রধান প্রতিদ্বন্দ্বী বিএনপি নেতা হাসান উদ্দিন সরকার (৭০) এর আগে গাজীপুর পৌরসভার চেয়ারম্যান এবং সংসদ সদস্যের দায়িত্ব পালন করেছেন।

 

তার সময়ে এবং প্রথম মেয়র মান্নানের সময়ে গাজীপুরে ‘প্রত্যাশিত উন্নয়ন না হওয়ার’ কথা তুলে ধরে পরিবর্তনের আশ্বাস দিয়ে নগরবাসীর রায় চেয়েছিলেন জাহাঙ্গীর।

 

ভোটে বিজয়ের আভাস পেয়েও সেই কথা বলেছেন তিনি।

 

জাহাঙ্গীর আলম বলেন, “গাজীপুরবাসীকে আমরা বলেছি, একটা পরিবর্তনের দরকার, বিএনপিকে ২০১৩ সালে ভোট দেওয়ার পরে তারা সেখানে কাজটা আর করে নাই, দীর্ঘদিন এভাবে রেখেছে, আমাকে ভোট দেন আমি সেখানে কাজ শুরু করতে চাই, একটা মাস্টারপ্ল্যান করে কাজটা শুরু করতে চেয়েছি।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *