Tue. Jan 21st, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

সাকিবের সঙ্গে ছবি তুলতে টিকিট কাটার লাইন

1 min read

বিশ্বখ্যাত অলরাউন্ডার ও ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে ছবি তোলার জন্য নিউইয়র্কে টিকিট কেটে লাইন দিয়েছেন অন্তত দুইশত মানুষ।

 

শো টাইম মিউজিক আয়োজিত ‘সাকিব আল হাসানের সঙ্গে অন্তরঙ্গ আড্ডা’ শিরোনামের একটি অনুষ্ঠানে ১৯ জুলাই রাতে নন্দিত এই ক্রিকেটারের সঙ্গে ছবি তোলার হিড়িক পড়ে। ১০০ ডলার প্রবেশমূল্য দিয়ে সাকিবের সঙ্গে রাতের খাবারসহ আলাপচারিতায় অংশ নিতে ও ছবি তোলার সুযোগ পান প্রবাসীরা। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শামিম আল আমিন ও আয়োজক আলমগীর খাঁন আলম।

 

সাকিব আল হাসান অনুষ্ঠানে প্রবাসীদের নানা প্রশ্নের উত্তর দেন। সাংবাদিক নাজমুল আহসানের এক প্রশ্নের জবাবে সাকিব বলেন, ‘আমার স্বপ্ন আগামী বিশ্বকাপে আমার নেতৃত্বে জয় লাভ করা। আমি নিউইয়র্কেও মানুষের ভালোবাসায় মুগ্ধ। আপ্লুত। এর আগে শো টাইমের চারটি অনুষ্ঠানে অংশ নিয়েছি। নিউইয়র্কের মানুষের ভালোবাসার টানেই লন্ডন থেকে এখানে চলে এসেছি প্রথম কোনো অনুষ্ঠানে অংশ নিতে।’

 

আয়োজক আলমগীর খাঁন আলম বলেন, নিউইয়র্কে বড় বড় সাংস্কৃতিক অনুষ্ঠানেও মানুষজন টিকিট কেটে আসতে চায় না। সেখানে সাকিবকে ভালোবেসে মানুষ যেভাবে পরিবারসহ অংশ নিয়েছে তাতে এমন আরও আয়োজন করার উৎসাহ পাই। সাকিব আল হাসানের প্রতি আমাদের কৃতজ্ঞতা। কারণ বলামাত্রই তিনি অনুষ্ঠানে আসতে রাজি হয়েছেন। তিনি হাসিমুখে আন্তরিকভাবে দুই শতাধিক মানুষের সঙ্গে ছবি তুলেছেন।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.