সাজিয়া হওয়ার চেষ্টা করছি: ঐশী

প্রকাশিত:রবিবার, ১৪ জুলা ২০১৯ ১২:০৭

সাজিয়া হওয়ার চেষ্টা করছি: ঐশী

আমার চরিত্রটির নাম সাজিয়া। এ চরিত্রটি আমার জন্য একেবারে নতুন। গল্প পড়ে বুঝেছি, আমি যে পরিবেশে বড় হয়েছি। যে পরিবেশের মধ্যে পথ চলেছি তার সঙ্গে কোনো মিল নেই। এখন আমি ভিন্ন ধরনের সাজিয়া চরিত্রটি রপ্ত করার চেষ্টা করছি। কথাগুলো বলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জান্নাতুল ফেরদৌস ঐশী।

 

ঐশী সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন ‘আদম’ নামের একটি ছবিতে। শুক্রবার সন্ধ্যায় (বিএফডিসি)র জহির রায়হান হলে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হয়। এই ছবির মহরতে এসব কথা বলেন তিনি। ছবিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন স্বপ্নজাল সিনেমার নায়ক ইয়াশ রোহান।  এ সিনেমার নায়িকা ঐশী এ খবর আগেই জানা।

 

 

 

এ সময় ঐশী বলেন, এটা আমার দ্বিতীয় চলচ্চিত্র। সবাই জানেন এর আগে আমি মিশন এক্সট্রিম ছবিতে অভিনয় করেছি। পুরোপুরি একটি বাণিজ্যিক ধারার ছবি সেটি। এবার আমি আদম ছবির কাজ শুরু করতে যাচ্ছি। এ ছবির গল্পটি একদম অন্যরকম লেগেছে।

 

তিনি আরো বলেন, চলচ্চিত্রের বিভিন্ন ধারার কথা আমরা শুনি। বাণিজ্যিক ছবি বলতে আমরা যা বুঝি আদম ছবিটি ঠিক সে রকম কি না- এটা বড় কথা নয়। ছবির গল্প শুনে আমি মুগ্ধ হয়েছি এবং এ ছবিটির সঙ্গে যুক্ত হয়েছি। আশা করি ছবিটি সবার ভালোই লাগবে। আমরা চেষ্টা করব ভালো কিছু উপহার দেয়ার জন্য।

 

 

 

বাংলাদেশের দক্ষিণাঞ্চলের আশির দশকের গ্রামীণ জনপদের একটি কঠিন বাস্তবতা ও জীবনবোধের পটভূমিতে নির্মিত হচ্ছে সিনেমা ‘আদম’। সিনেমাটির গল্প, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মাসুদ পারভেজ। ছবিটির শুটিং শুরু হবে ২৬ আগস্ট থেকে। সিনেমাটিতে ইয়াশ ও ঐশী ছাড়াও অভিনয় করবেন রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, মুনিরা মিঠু, অ্যালেন শুভ্র, আফফান মিতুল প্রমুখ। চলচ্চিত্রটির সংগীত পরিচালনা করছেন মুসফিক লিটু। ‘আদম থাইকা আদম সন্তান কেউ ফেরেশতা কেউ শয়তান’ এটা ‘আদম’ সিনেমার টাইটেল গানের শিরোনাম।

 

এর আগে ঐশী ডেইলি বাংলাদেশকে মিশন এক্সট্রিম ছবির বিষয়ে জানান, ইতোমধ্যে এই ছবির গান সহ প্রায় কাজ শেষ। অল্প কিছু অংশ বাকি আছে, সম্পূর্ণ শেষ করেই আদম ছবির কাজ শুরু করবেন ঐশী।

 

বর্তমানে ঐশীর কাছে বেশ কয়েকটি ছবির অফার এসেছে এবংকি স্ক্রিপও পড়ছেন। এ বিষয়ে ঐশী বলেন, আমি যখন মিশন এক্সট্রিম ছবির কাজ করছি সে সময়ই বেশ কিছু ছবির অফার আসে। তার মধ্যে থেকে আদমের গল্প, চরিত্র পছন্দ হয়ে যায়। তাই আপাতত অন্য ছবিতে চুক্তি হতে চাই না। একটি করে ছবি মনোযোগ দিয়ে শেষ করে নতুন ছবির কাজ ধরতে ধরতে চাই। বেশ কয়েকজন পরিচালকের সঙ্গে কথা হয়েছে, এই ছবিটির কাজ শেষ করেই স্ক্রিপ্ট নিয়ে বসবো।

এই সংবাদটি 1,225 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •