Fri. Oct 18th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

সালমার বাসায় তারার হাট

1 min read

সংগীতশিল্পী সাব্বির জামানের একটি সেলফিতে ফ্রেমবন্দি হয়েছেন—ক্লোজআপ ওয়ান তারকা নাসরিন আক্তার বিউটি, মৌসুমী আক্তার সালমা, মুহিন খান, নিশিতা বড়ুয়া, সোনিয়া সুলতানা লিজা, পুলক অধিকারী, নওরীন শরীফ শার্লিন। তাছাড়া এসব শিল্পীদের স্বামী-স্ত্রী ও সন্তানদেরও দেখা যায়।

কিন্তু হঠাৎ তারা কোথায় একত্রিত হয়েছিলেন? তা জানতে কথা হয় লালনকন্যা নাসরিন আক্তার বিউটির সঙ্গে। তিনি জানান, সালমার মেয়ে সাফিয়া মামণিকে দেখতে তার বাসায় গিয়েছিলাম। সবার সঙ্গে দেখা হয়েছে খুব ভালো সময় কেটেছে। এমন সুন্দর আয়োজন করার জন্য সালমা ও সাগর ভাইকে অনেক ধন্যবাদ।

গত ১ সেপ্টেম্বর দ্বিতীয়বারের মতো কন্যা সন্তানের মা হয়েছেন সালমা। মেয়ের নাম রেখেছেন সাফিয়া। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সালমা তার বাসায় সহকর্মী ও বন্ধুদের নিয়ে এই পার্টির আয়োজন করেন।

এদিকে সালমা তার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবি পোস্ট করে লিখেছেন—সবাইকে অনেক অনেক ভালোবাসা। সাফিয়ার (সালমার মেয়ে) মামা-মামী, খালা-খালু, ভাই-বোনদেরকে অনেক আদর। ধন্যবাদ আমার আর সাগরের পক্ষ থেকে। তোমরা সবাই সময় করে আসার জন্য, ক্লোজআপ ওয়ান পরিবারের আড্ডা হলো।

২০১১ সালে সালমার প্রথম বিয়ে হয় শিবলী সাদিকের সঙ্গে। ২০১২ সালের ১ জানুয়ারি তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম হয়। তার নাম স্নেহা। ২০১৬ সালের ২০ নভেম্বর তাদের বিচ্ছেদ হয়।

গত বছরের ৩১ ডিসেম্বর পারিবারিকভাবে ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লা নূরে সাগরকে বিয়ে করেন সালমা। সাগর পেশায় আইনজীবী। বর্তমানে লন্ডনে ‘বার অ্যাট ল’ করছেন। সাগর-সালমার প্রথম সন্তান সাফিয়া।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA