Fri. Oct 18th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

সিলেটের চলমান উন্নয়ন প্রকল্প দ্রুত শেষ করতে পররাষ্ট্রমন্ত্রীর তাগিদ

সিলেটের চলমান উন্নয়ন প্রকল্প দ্রুত শেষ করতে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি তাগিদ দিয়েছেন। কোনো ধরনের খামখেয়ালি বরদাস্ত করা হবেনা বলে তিনি সংশ্লিষ্ট সকলকে সকলকে সর্তক করে দিয়েছেন।
শনিবার বিকাল ৫ টায় সিলেট জেলা প্রশাসকের মিলনায়তনে সিলেটের বিভিন্ন বিভাগ ও দপ্তর কর্তৃক উন্নয়নের কার্যক্রমের অগ্রগতি বিষয়ক মতবিনিময় সভায় এ তাগিদ দেন।

পর্যাপ্ত বিদ্যুৎ সরবরাহ থাকার পরও সিলেটে ঘন ঘন লোডসেডিং কেন হচ্ছে তা জানতে চান পররাষ্ট্রমন্ত্রী। তিনি দ্রুত এ সমস্যা সমাধানের নির্দেশ দেন সংশ্লিষ্ট কর্মকর্তাদের।
২৫০ শয্যা জেলা হাসপাতালের কাজ এবং ওসমানী হাসপাতালের ১০ তলা ভবন নির্মাণ কাজের অগ্রগতিতে তিনি সন্তোষ প্রকাশ করেন।
এছাড়া পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি অন্য যে সকল প্রকল্পের খোজ খবর নেন সেগুলো হলো, বাদাঘাট বাইপাস রোড, লাক্কাতুরা থেকে বিমানবন্দর সড়ক চার লেন করন, মা ও শিশু হাসপাতাল ইত্যাদি।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব মো: মাহবুব হোসেন, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশফাক আহমদ, সিলেট চেম্বারের সভাপতি আবু তাহের মো: সোহেব, সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী, আওয়ামীলীগ নেতা সুজাত আলি রফিক, সিলেট অনলাইন প্রেসক্লাবের সাধারণ মকসুদ আহমদ মকসুদ, এডভোকেট আফসর আহমদ প্রমুখ ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারের বিভিন্ন বিভাগের কর্মকর্তাবৃন্দ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA