সিলেটে অত্যাধুনিক খান’স প্যালেস কনভেনশন হলের উদ্বোধন

 সিলেট নগরীর সুবিদবাজারে বর্ণাঢ্য আয়োজনে যাত্রা শুরু করেছে খান’স প্যালেস কনভেনশন সেন্টার। দৃষ্টিনন্দন স্থাপনা শৈলিতে নির্মিত অত্যাধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত এ কনভেনশন সেন্টারের আয়তন ৪৬ হাজার স্কয়ার ফুট। সেখানে একসাথে সহস্রাধিক মানুষের আপ্যায়নের সুযোগ থাকবে। রয়েছে ওয়াই-ফাই সুবিধাসহ কিডস প্লে জোনের ব্যবস্থাও।

বুধবার রাতে অত্যাধুনিক এ কনভেনশন সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এ উপলক্ষে আয়োজন করা হয় দোয়া মাহফিলের। পরে অতিথিরা ফিতা কেটে কনভেশন সেন্টারের উদ্বোধন ঘোষণা করেন।

সংশ্লিষ্টরা জানান, সুবিশাল আয়তনের এ কনভেনশন সেন্টার আধুনিক শৈলিতে নির্মাণ করা হয়েছে। এখানে রয়েছে আন্ডারগ্রাউন্ড পার্কি ব্যবস্থা; যেখানে অনেক গাড়ি পার্কিং করা যাবে। এছাড়া শিশুদের জন্য খেলার জায়গা, তিন স্তরের হাইজেনিক রান্নাঘর, কেন্দ্রীয় শীতাতপ নিয়ন্ত্রিত যন্ত্র এবং সার্বক্ষণিক জেনারেটরের ব্যবস্থা রয়েছে। এ কারণে এখানে সব ধরনের ইভেন্ট, মেলা, বিবাহ, সেমিনারসহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠান আয়োজন স্বাচ্ছন্দ্যে করা যাবে।

উদ্বোধন অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট রাজ উদ্দিন, মহানগর জামায়াতের আমীর অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, বারাকা গ্রুপের চেয়ারম্যান ফয়সল আহমদ চৌধুরী, ম্যানেজিং ডিরেক্টর গোলাম রব্বানী চৌধুরী, সময় টিভির সিলেট ব্যুরো প্রধান ইকরামুল কবির, খান প্যালেসের চেয়ারম্যান এনামুল হক খান, ভাইস চেয়ারম্যান মেহেদি হোসেন খান, রাইজ স্কুলের প্রিন্সিপাল জেসন ব্যাক, রাইজ স্কুলের লাইব্রেরিয়ান লুইস ব্যাক, খান প্যালেসের জেনারেল ম্যানেজার ইফতি সিদ্দিকী প্রমুখ।

উপস্থিত অতিথিদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন খান প্যালেসের ম্যানেজিং ডিরেক্টর ইশমাম হোসেন খান।