সিলেটে অনুষ্টিত হয়ে গেল গ্রান্ড জয়েন্ট মিটিং “Sublimation”

প্রকাশিত:শুক্রবার, ০২ অক্টো ২০২০ ০৩:১০

সিলেটে অনুষ্টিত হয়ে গেল গ্রান্ড জয়েন্ট মিটিং “Sublimation”

স্টাফ রিপোর্টার :::

রোটারেক্ট ডিস্ট্রিক্ট অর্গানাইজেশন আরআইডি ৩২৮২ তে ২০ টি ক্লাবের স্বাগতিকথায় অনুষ্ঠিত হয় গ্রান্ড জয়েন্ট মিটিং “Sublimation”। আজ শুক্রবার ০২ অক্টোবর, ২০২০ ইংরেজিতে এ মিরাবাজারস্থ সার্ক ইন্টারন্যাশনাল কলেজ অডিটোরিয়ামে অসাধারণ একটি জমকালো মিটিং অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিআরআর এডভোকেট হেদায়েত হোসেন তানভীর, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্স-রোটারেক্টর ও রোটারিয়ান পিপি কয়েস আহমেদ চৌধুরী সুমন। এছাড়াও উপস্থিত ছিলেন এডিআরআর আহনাফ তাহমিদ, ডিস্ট্রিক্ট সেক্রেটারি আব্দুল মালেক রাশেদ ও ওবায়েদ আহমেদ, ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর এমাদ আহমেদ মুন্না, রিজিওনাল রিপ্রেজেনটেটিভ সাবিত সামুন, আহমেদ জাহান, কামরুল হাসান মাসুম ও সোহানুর রহমান, চীফ এইড টু ডিআরআর ফরহাদ করিম সাজু, রিজিওনাল সেক্রেটারি হাবিবুল বাশার, ডিস্ট্রিক্ট জয়েন্ট সেক্রেটারি ফরিদ আহমেদ, জোনাল রিপ্রেজেনটেটিভ সাইদুল আহমেদ জাবের, জায়েদ আহমেদ, বজলুর রশিদ।এছাড়াও রোটারেক্ট ক্লাব অব মৌলভীবাজার গভঃ কলেজ এর পাস্ট প্রেসিডেন্ট ফারাবি, রোটারেক্ট ক্লাব অব মৌলভীবাজার মিডটাউন এর ফুয়াদ, এক্স রোটারেক্টর জাহাঙ্গীর এবং বিভিন্ন ক্লাবের রোটারেক্টর ও ইন্টারেক্টরবৃন্দ।

আজকের এই প্রানবন্ত মিটিং এর আয়োজক হিসেবে ছিল রোটারেক্ট ক্লাব অব সিলেট সুরমা, রোটারেক্ট ক্লাব অব সিলেট পাইওনিয়ার, রোটারেক্ট ক্লাব অব গ্রিন হিল, রোটারেক্ট ক্লাব অব সিলেট নিউ সিটি, রোটারেক্ট ক্লাব অব সিলেট হিল সিটি, রোটারেক্ট ক্লাব অব গ্রিন সিটি সিলেট, রোটারেক্ট ক্লাব অব সিলেট, রোটারেক্ট ক্লাব অব সিলেট সানফ্লাওয়ার, রোটারেক্ট ক্লাব অব নর্থ ইস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ, রোটারেক্ট ক্লাব অব সিলেট ইস্ট, রোটারেক্ট ক্লাব অব সিলেট টি সিটি, রোটারেক্ট ক্লাব অব গ্রান্ড সিলেট, রোটারেক্ট ক্লাব অব হলি সিটি, রোটারেক্ট ক্লাব অব সিলেট কসমোপলিটান, রোটারেক্ট ক্লাব অব সিলেট পিস, রোটারেক্ট ক্লাব অব সিলেট মিডসিটি, রোটারেক্ট ক্লাব অব মৌলভীবাজার মিড টাউন, রোটারেক্ট ক্লাব অব মৌলভীবাজার সানরাইজ, রোটারেক্ট ক্লাব অব মৌলভীবাজার গভঃ কলেজ এবং রোটারেক্ট ক্লাব অব চিটাগং গ্রিন সিটি।

বোর্ড অব থাংকস নিয়ে আসেন রোটারেক্ট ক্লাব অব নিউ সিটির পিপি কিবরিয়া সারওয়ার।

উক্ত মিটিং এ ডিস্ট্রিক্ট অফিসিয়াল থেকে ঘোষণা আসে আগামী ১৭ অক্টোবর এ অনুষ্টিত হবে ৮ম ডিস্ট্রিক্ট এসেম্বলি “Transform 2020” এবং প্রেসিডেন্ট সেক্রেটারি ট্রেনিং সেমিনার “Triumph 2020″। এতে সবাইকে আগামী ১০ অক্টোবর এর মধ্যে সবাইকে রেজিষ্ট্রেশন করার অনুরোধ করা হয়।

এই সংবাদটি 1,303 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ