Mon. Jan 20th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের নতুন নেতৃত্বকে পররাষ্ট্র মন্ত্রীর অভিনন্দন

1 min read

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন এমপি।

এক শুভেচ্ছা বার্তায় তিনি জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটিতে এডভোকেট লুৎফুর রহমানকে সভাপতি, নাসির উদ্দিন খানকে সাধারণ সম্পাদক এবং মহানগর কমিটির সভাপতি হিসেবে মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক হিসেবে জাকির হোসেনের নাম ঘোষণা করায় তাদেরকে আন্তরিক অভিনন্দন জানান।

পররাষ্ট্রমন্ত্রী আশা প্রকাশ করে বলেন, নতুন নেতৃত্বের মাধ্যমে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ তৃণমূল থেকে আরো ঐক্যবদ্ধ ও শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে উঠবে। এর মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন আরো গতিশীল এবং সাংগঠনিক হাত আরো শক্তিশালী হবে।

ড. মোমেন বলেন, ৩৬০ আউলিয়ার দেশ সিলেট দেশের রাজনৈতিক প্রেক্ষাপটে বেশ গুরুত্বপূর্ণ। এ জন্য সিলেটের প্রতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আলাদা গুরুত্ব দিয়ে থাকেন। দলের সভাপতি হিসেবে শেখ হাসিনার পরামর্শে সভাপতি-সাধারণ সম্পাদকের নাম ঘোষণা হয়েছে, তাদের মাধ্যমে দলের ভাবমূর্তি আরো উজ্জল হবে।

একেবারে তৃণমূল থেকে পরিচ্ছন্ন ও শক্তিশালী নেতৃত্ব গড়ে তোলার ক্ষেত্রে নবগঠিত জেলা ও মহানগর কমিটির নেতারা জোরালো ভূমিকা পালন করবেন- এমন প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.