সিসিকের ২৬নং ওয়ার্ডে প্রতিবন্ধীদের মধ্যে ৮ লক্ষ টাকা বিতরণ

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৪ সেপ্টে ২০২০ ০৬:০৯

সিসিকের ২৬নং ওয়ার্ডে প্রতিবন্ধীদের মধ্যে ৮ লক্ষ টাকা বিতরণ

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন বলেছেন, উন্নত দেশের সাথে তাল মিলিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রবীণ মুরব্বীদের সম্মানার্থে ও প্রতিবন্ধীদের কষ্ট লাঘবে ভাতা প্রদান করে যাচ্ছেন। সরকারের এই সুযোগ-সুবিধা গ্রহণ করে উপকৃত হওয়ায় সুবিধাভোগীরা আজীবন শেখ হাসিনাকে শ্রদ্ধার সাথে স্মরণ করবেন।

তিনি বলেন, সফল এই সরকার ক্ষমতা গ্রহণের পর থেকে দেশের অসংখ্য উন্নয়নের পাশাপাশি বয়স্ক ও প্রতিবন্ধী ব্যক্তিবর্গ ছাড়াও সর্বস্তরের জনগণ সুযোগ-সুবিধা ভোগ করছেন। বিগত দিনে ভাতা প্রদানের ক্ষেত্রে পক্ষপাতিত করা হলেও আওয়ামী লীগ সরকারের আমলে দেশের সর্বস্তরের জনগণ সুবিধা ভোগ করছেন। তারই ধারাবাহিকতায় ২৬নং ওয়ার্ডে শতভাগ বয়স্ক ও প্রতিবন্ধীরা ভাতা পাচ্ছেন।

তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্যের জন্য সকলকে দোয়া করার আহবান জানান।

অধ্যাপক জাকির হোসেন বৃহস্পতিবার সকালে কাউন্সিলর লিপন বকস কার্যালয় প্রাঙ্গণে সিলেট সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা এবং খাদ্য সামাগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ ও ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস লিপনে সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট শহর সমাজ সেবা কার্যালয়ের সমাজসেবা অফিসার মোহাম্মদ রফিকুল হক, বীর মুক্তিযোদ্ধা এডভোকেট রফিকুল হক।

সিলেট জেলা তাঁতী লীগের আহবায়ক তরুণ সমাজসেবী আলমগীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগ নেতা মিফতাউল হোসেন সুইট, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, ২৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরুল, যুগ্ম সাধারণ সম্পাদক এমএন ইসলাম, বদরুল ইসলাম, জেলা তাতীলীগের সদস্য মির্জা দুলাল আহমদ, আদনান খান হেলাল, ২৬নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভাপতি সুলতানা আক্তার, সাধারণ সম্পাদক শাহনাজ সুলতানা দিনার, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আনোয়ার হোসেন, দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগ নেতা খাজেদ আহমদ, ২৬নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান জুনেল, ছাত্রলীগ নেতা আলী নেওয়াজ সামি প্রমুখ।

দক্ষিণ সুরমা কৃষকলীগ নেতা আব্দুল কাইয়ুম এর পক্ষ থকে ১৫০টি পরিবারের মধ্যে চাল, ডাল, পিয়াজ ইত্যাদি খাদ্য সামাগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ১০৪ জনকে বয়স্ক ও ৪৭ জন প্রতিবন্ধীর মধ্যে ৭ লক্ষ ৮৫ হাজার ২৫০ টাকা ভাতা বিতরণ করেন প্রধান অতিথি অধ্যাপক জাকির হোসেন ও প্যানেল মেয়র তৈফিক বকস লিপন সহ অতিথিবৃন্দ।

এই সংবাদটি 1,227 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ