সোনাগাজীতে সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের মিলাদ ও দোয়া

ফেনী প্রতিনিধি: ২৮ জানুয়ারী’১৭
ফেনীর সোনাগাজীর চরচান্দিয়া ইউনিয়নের ওলামা বাজার হাজী সেকান্তর মিয়া উচ্চ বিদ্যালয়ের স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেনকে মিলনকে সংবর্ধনা ও এসএসসি পরীক্ষার্থীদের শুভকামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠান শনিবার দুপুরে স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি হাজী আবু সুফিয়ানের সভাপতিত্বে বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরী। সিনিয়র শিক্ষক আনোয়ার হোসেন টিপুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংবর্ধিত অতিথি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, দাতা সদস্য মাঈন উদ্দিন, প্রবাসী হাজী মো. মোস্তফা প্রমূখ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক আবুল কাশেম। এছাড়াও সহকারী প্রধান শিক্ষক হীমাংশু দাস, শিক্ষক প্রতিনিধি নজরুল ইসলাম, ওলামা বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আমির হোসেন আমু। অনুষ্ঠানে স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেনকে বর্ণাঢ্য সংবর্ধনা প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহাম্মদ চৌধুরী বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সরকারকে সহযোগিতা করার জন্য আহবান জানান। এছাড়াও তিনি স্কুল তথা ইউনিয়নের বিভিন্ন অবকাঠামো উন্নয়নে সার্বিক সহযোগিতা করার আশ্বাস ব্যক্ত করেন। অনুষ্ঠানে বিদায় পরীক্ষার্থীদের উদ্দেশ্যে বিশেষ মুনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.