Sun. Oct 20th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

হতাশাতেও ডুবেছিলেন দীপিকা

বলিউডে অভিনয়ের জন্য যারা এখন সবচেয়ে বেশি টাকা নিয়ে থাকেন দীপিকা পাড়ুকোন তাদের অন্যতম, অভিনেত্রীদের মধ্যে তিনিই সবচেয়ে বেশি পেয়ে থাকেন। নিউ ইয়র্কে টাইম ম্যাগাজিনের এক অনুষ্ঠানে, অভিনয়ের ক্ষেত্রে লিঙ্গভেদে পারিশ্রমিকের বৈষম্য নিয়ে কথা বলেছেন তিনি।

 

দীপিকা বলছেন, কেউ যদি বিশ্বাস করেন যে তিনি আরও বেশি পারিশ্রমিকের যোগ্য তবে তাকে তার জন্য অবশ্যই সংগ্রাম করতে হবে।

 

 

 

টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর একজন দীপিকা বলেন, সেটার জন্য হয়তো কখনও কখনও মনে হতে পারে আমি কি একটু বেশি করে ফেলছি, আমি কি সত্যিই এর যোগ্য? কিন্তু আপনি যদি বিশ্বাস করেন যে আপনি যোগ্য তাহলে এগিয়ে যেতে হবে।

 

দীপিকা টাইম ম্যাগাজিনকে বলেছেন, বহুদিন ধরে আমাদের কমেই অভ্যস্ত করে রাখা হয়েছে, কখনও কখনও পরে বেশি দেয়ার প্রতিশ্রুতি দিয়ে রাখা হয়েছে। তবে আমি মরে করে, আপনি নিজে যা মনে করেন আপনার সেভাবেই পারিশ্রমিক পাওয়া উচিৎ। এর জন্য ‘যুদ্ধ’ করতে হবে, শুরুতে অস্বস্তি থাকতেই পারে, কারণ দীর্ঘদিন আমরা ওভাবে ভাবতেই অভ্যস্ত হয়ে আছি।

 

কয়েকদিন আগেই দীপিকা জানিয়েছিলেন ‘পদ্মাবত’ সিনেমায় অভিনয়ের জন্য তিনি বণবীর সিং ও শহীদ কাপুরের চেয়ে বেশি পারিশ্রমিক পেয়েছিলেন। অবশ্য তিনি তার পারিশ্রমিক কত ছিলতা জানাননি। তবে ধারণা করা হয় পদ্মাবতে অভিনয়ের জন্য দীপিকা ১১ কোটি রুপি নিয়েছিলেন।

 

 

 

এই একই অনুষ্ঠানে দীপিকা তার জীবনের হতাশা নিয়েও কথা বলেছেন। তিনি বলেন, আমার মনে আছে, ২০১৪ সালের ১৫ ফেব্রুয়ারি অদ্ভূত েএক অনুভূতি নিয়ে ঘুম থেকে উঠেছিলাম। আসলেই যে আমার অনুভূতি কী ছিল আমিব বুঝতে পারছিলাম না। হঠাৎ করে জীবনটা নিরর্থক মনে হচ্ছিল, আমি সব কিছু ছেড়ে দিতে চাচ্ছিলাম। কয়েকদিন পরই আমার ‘ক্লিনিক্যাল ডিপ্রেশন’ ধরা পড়ে।

 

৩২ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, চার বছর পর, আজ আমি আপনাদের সবার সামনে দাঁড়িয়ে আছি। আমার জীবন, আমার অনুভূতি আর আমি কে সেটা আগের চেয়ে এখন ভালোভাবে বুঝতে পারছি। এনডিটিভি।

 

Leave a Reply

Your email address will not be published.

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA