হবিগঞ্জস্থ সাহিত্য ও সাংস্কৃতিক কর্মীদের নৌকা ভ্রমণ ও জন্মোৎসব উদযাপন

 

 

জাতীয় পর্যায়ের সাহিত্য ও সংস্কৃতিক সংগঠন “ভালবাসার গান কবিতা ও গল্পকথা- হবিগঞ্জ জেলা শাখার উদ্যেগে এশিয়ার বৃহত্তম গ্রাম বাণিয়াচং এর হাওড় অঞ্চলে আয়োজন করা হয় “হবিগঞ্জস্থ সাহিত্য ও সাংস্কৃতিক কর্মীদের নিয়ে নৌকা ভ্রমণ ও জন্মোৎসব উদযাপন”।

 

গত ৫ জুলাই সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় প্রধান সমন্বয়ক সৈয়দ আসাদুজ্জামান সুহানের জন্মদিন উদযাপন উপলক্ষে হবিগঞ্জ জেলা শাখা এই উদ্যোগটি গ্রহণ করে। এই উদ্যোগে সাড়া দিয়ে হবিগঞ্জের আরও কিছু সাহিত্য ও সংস্কৃতিক সংগঠন অংশগ্রহণ করে।

উক্ত আয়োজনে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রিয় সমন্বয়ক ও নির্বাহী পরিচালক মনসুর আহমেদ, সিলেট বিভাগীয় সমন্বয়ক কবি আখতারুজ্জামান সুমন,  বিভাগীয় পরিচালক কবি অপু চৌধুরী, হবিগঞ্জ সাহিত্য পরিষদ এর সাধারণ সম্পাদক কবি এম এ ওয়াহিদ, দর্পন হবিগঞ্জের সাধারণ সম্পাদক সি এম রায়হান উজ্জল ও দর্পন পরিবার, সংগঠনের জেলা কমিটির প্রধান সমন্বয়ক আশীষ কুমার দাস, সমন্বয়ক ফয়েজ আহমেদ, হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ফুল মিয়া খন্দকার মায়া,সংগঠনের কেন্দ্রিয় সদস্য মীর হাবিবুর রহমান সুমন প্রমুখ।

 

উক্ত আয়োজনের উদ্যাক্তা ছিলেন সংগঠনের জেলা কমিটির সদস্য,হবিগঞ্জস্থ চুনারুঘাট যুব এসোসিয়েশনের সাধারণ সম্পাদক  আখতারুজ্জামান তপরদার জামান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *