Mon. Apr 6th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

হিলি রেলস্টেশনের কার্যক্রম চালু হচ্ছে

1 min read

 

হিলি (দিনাজপুর) :
প্রায় ৩৬ মাস বন্ধ থাকার পর দিনাজপুরের হিলি রেল স্টেশনের সকল কার্যক্রম শুরুর লক্ষে মেরামতের কাজ শুরু করেছে রেল কর্তৃপক্ষ।

হিলি রেল স্টেশনটি ছিলো অবেহেলিত। স্টেশনে ছিলো না কোন মাস্টার কিংবা কর্মচারী। কষ্টের সীমা ছিলো না। যদিও দিনে তিনটি ট্রেন দাঁড়াতো তাও আবার দুই নম্বর রেললাইনে। ঝুলতে ঝুলতে নামা উঠা করতে হতো যাত্রীদের। উল্লেখ্য, ২০১৭ সালে জনবল সংকট দেখিয়ে হিলি রেলস্টেশন থেকে মাষ্টারসহ সকল স্টাফকে প্রত্যাহার করে নেয় রেলকর্তৃপক্ষ।

স্টেশনে দাড়িয়ে থাকা রাজশাহী যাওয়ার যাত্রী রতন, মাহমুদ ও সাদেক বলেন, সব ট্রেন তো এখানে দাঁড়ায় না। তবে যে কয়েকটি দাঁড়ায় তাও আবার দুই নম্বর লাইনে। শুনেছি আগামী সোমবার থেকে ট্রেন ১ নম্বর প্লাটফোর্মে দাঁড়াবে এবং টিকিট পাওয়া যাবে। আমাদের যাতাযাত অনেক সুবিধা হবে। তারা ঢাকাগামী আন্তনগর ট্রেন দাড়ানোর ও দাবি করেন।

হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত বলেন আগামী সোমবার থেকে হিলি রেলস্টেশনের সকল কার্যক্রম চালু হবে। কার্যক্রম শুরু হলে পুর্বের ন্যয় বন্দরের এই স্টেশনের প্রাণচঞ্চলতা ফিরে আসবে ও হিলি স্থলবন্দরে বাণিজ্য প্রসারের যথেষ্ট সম্ভাবনা উন্নয়ন বেড়ে যাবে।

হিলি রেলস্টেশনের দায়িত্বপ্রাপ্ত মাস্টার রুহুল আমিন জানায়, আগামী সোমবার থেকে স্টেশনের কার্যক্রম শুরু হতে পারে। এ জন্য স্টেশনের সব সরঞ্জামের মেরামতের কাজ করা হচ্ছে। যাত্রীদের আর কোন ভোগান্তিতে পড়তে হবে না। আমরা যাত্রীদের সকল প্রকার সেবা দিয়ে যাবো।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.