হ্যাট্টিক জয়ের স্বপ্ন নিয়ে ‘ভোট যুদ্ধে’ সাংবাদিক রেজওয়ান

 

নিজস্ব প্রতিবেদক : সিলেট, নিউজমিরর :: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) ৫নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন সাংবাদিক রেজওয়ান আহমদ। টানা দুইবারের জননন্দিত এই কাউন্সিলর এবার হ্যাট্টিক জয়ের স্বপ্ন নিয়েই ‘ভোট যুদ্ধে’ নেমেছেন। এ লক্ষে মনোনয়নপত্রও দাখিল করেছেন তিনি।

 

সিনিয়র সাংবাদিক রেজওয়ান আহমদ সিলেট জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য ও সিলেট প্রেসক্লাব ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক। সাংবাদিকতা ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত এই জনপ্রতিনিধির আলাদা একটা ইমেজ রয়েছে সব মহলে। রয়েছে পারিবারিক ঐতিহ্যও। ওয়ার্ডের আমজনতার ভালোবাসা এবং নিজের ও পারিবারিক ক্লিণ ইমেজ নিয়েই এবার বাজিমাত করতে চাইবেন নির্দলীয় এই কাউন্সিলর প্রার্থী।

 

নগরীর বড়বাজার আবাসিক এলাকা গলির পূর্বাংশ, খাসদবীর দারুসসালাম মাদরাসা এলাকা, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের পানিভবন, পানিভবন আবাসিক এলাকা, গোয়াইটুলা, ইলেকট্রিক সাপ্লাই, রায়হোসেন দিগন্ত আবাসিক এলাকা, কলবাখানি, শাহী ঈদগাহ-হাজারীবাগ এলাকা নিয়েই ৫ নম্বর ওয়ার্ড।  এ ওয়ার্ডের মোট ভোটার  সংখ্যা ১৪ হাজার ৫৮৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৫০০। আর নারী ভোটার ৭ হাজার ৮৬ জন।

 

এ ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর রেজওয়ান আহমদ ছাড়াও কাউন্সিলর প্রার্থীর তালিকায় রয়েছেন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ জুবের খান, যুবলীগ নেতা রিমাদ আহমদ রুবেল, বিএনপি নেতা হুমায়ূন আহমদ মাসুক ও কামাল আহমদ, আওয়ামী লীগ নেতা আমিনুর রহমান পাপ্পু, তরুণ সমাজসেবী আবদুল আউয়াল টিটু এবং নীলুফা সুলতানা চৌধুরী নোলক লিপি নামের একজন নারীও।

 

সিলেট সিটি কর্পোরেশনের প্রথম নির্বাচনে এ ওয়ার্ড থেকে বিজয়ী হয়েছিলেন সাবেক ছাত্রদল নেতা আবদুল কাদির সমসু। এর পর সিসিকের দ্বিতীয় ও তৃতীয় নির্বাচনে এ ওয়ার্ড থেকে নির্বাচিত হন বর্তমান কাউন্সিলর রেজওয়ান আহমদ।

Leave a Reply

Your email address will not be published.