Sun. Feb 16th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

১০জানুয়ারি বঙ্গবন্ধুর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও মুজিব বর্ষের ক্ষনগননা পালন করেছে মিলান কনস্যুলেট

1 min read

ইতালি থেকে নাজমুল হোসেন
ইতালির মিলানে ১০ জানুয়ারি মিলান কনস্যুলেট এ অনুষ্ঠিত হলো জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস ২০২০ ও জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উদযাপনের ক্ষণগণনা।শুক্রবার কনস্যুলেট মিলনায়তনে অনুষ্ঠিত সভায় স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মাননীয় রাষ্ট্রপ্রতি ও মাননীয় প্রধানমন্ত্রীর প্রেরিত বাণী পাঠ করেন মিলান কনস্যুলেট এর কনসাল জেনারেল ইকবাল আহমেদ ও ভাইস কনসাল রফিকুল করিম।
কনসাল জেনারেল তার বক্তব্যের শুরুতে বাংলাদেশের ইতিহাসে এ দিবসের তাৎপর্য এবং বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবিসংবাদিত নেতৃত্বের কথা তিনি সশ্রদ্ধচিত্তে স্মরণ করেন।পুরো বিশ্বের সঙ্গে একাত্ম হয়ে মিলান কনস্যুলেট শেখ মুজিবুর রহমানের শতবর্ষ উদযাপনের জন্য বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করবে। তিনি অনুষ্ঠানগুলো সার্থক ও সফল করার জন্য মিলান আওয়ামীলীগ ও সকল প্রবাসী বাংলাদেশিদের সহযোগিতা কামনা করেন।
সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন মিলান আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মান্নান মালিথা,সাধারণ সম্পাদক নাজমুল কবির জামান,আকরাম হোসেন,যুগ্ম সম্পাদক হানিফ শিপন , যুগ্ম সম্পাদক জামিল আহমেদ,তোফায়েল আহমেদ খান, শাহ আলম,প্রচার সম্পাদক মামুন হাওলাদার,রিপন প্রমুখ।
উপস্থিত ছিলেন মনজুর হোসেন সাগর, ইব্রাহিম মিয়া,ইরফান সিকদার সহ মিলান আওয়ামি লিগের নেতৃবৃন্দ ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.