Fri. Dec 13th, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

১৩ মে ইফতার মাহফিল || সিলেট দক্ষিণ সুরমা সমিতি নিউইয়র্ক’র

1 min read

নিউইয়র্ক থেকে : সিলেট দক্ষিণ সুরমা সমিতি নিউইয়র্ক ইনক নামে একটি নতুন সংগঠনের আতœপ্রকাশ ঘটেছে। এতে মোহাম্মদ ইসতাকুল হোসেন-কে আহŸায়ক এবং শাহেদ আহমদ-কে সদস্য সচিব মনোনীত করা হয়েছে। গত ১৯ এপ্রিল ব্রঙ্কসের অমসটেড এভিনিউতে নিউইয়র্কে বসবাসরত দক্ষিণ সুরমাবাসীদের এক সভায় এই সিদ্ধান্ত গৃহীত হয়।

 

দক্ষিণ সুরমা’র মুরব্বী ইশতিয়াক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন শাহেদ আহমেদ। কমিটির অন্যান্য সদস্যরা হলেন: যুগ্ম সদস্য সচিব মজলুল আহমেদ কামরান ও মসনুর রহমান এবং সদস্যরা হলেন- মারুফ আহমদ, মোস্তাকুর রহমান লিটন, শাহ কামাল উদ্দিন, শাহ সেলিম আহমদ, আলতাফুর রহমান, শ্যামল কান্তি চন্দ্র, নোমান আহমদ ও রাসেল আহমদ।

 

উল্লেখিত আহŸায়ক কমিটি যত দ্রæত সম্ভব একটি গঠনতন্ত্র এবং একটি পূর্ণাঙ্গ কমিটি উপহার দেবেন বলে সভায় আশাবাদ ব্যক্ত করা হয়। আহŸায়ক কমিটির ব্যবস্থাপনায় আগামী ১৩ মে ইফতার মাহফিল আয়োজনের সিদ্ধান্ত গৃহীত হয়।

 

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আব্দুল কাইয়ুম, কফিল উদ্দিন, এমডি আতাউর রহমান, রিয়াজউদ্দিন কামরান, মকবুল হোসেন, মছনুর রহমান, মজলুল আহমেদ, মোস্তাকুর রহমান, কামাল আহমেদ, শাহেদ আহমেদ, মারুফ আহমেদ, শাহ সেলিম, গোলাম সালমান, আশরাফুর রহমান, নূরুল ইসলাম প্রমুখ।

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.