Thu. Aug 22nd, 2019

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

১৮ প্রতিষ্ঠানকে তিন লাখ ৫৮ হাজার টাকা জরিমানা

1 min read

নোঙরা ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি, মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রি ও পণ্যের মোড়কে মূল্য লেখা না থাকায় রাজধানীতে ১৮ প্রতিষ্ঠানকে জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

মঙ্গলবার রাজধানীর পল্টন, ওয়ারি, বংশাল, ধোলাইখালসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন- ২০০৯ এর ৩৭, ৪২, ৪৩ ও ৫১ ধারায় ১৮ প্রতিষ্ঠানকে মোট তিন লাখ ৫৮ হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

 

জরিমানা করা প্রতিষ্ঠানগুলোর মধ্যে ক্যাফে ইউসুফ রেস্তোরাঁ কর্তৃপক্ষকে ১২ হাজার টাকা, পল্টনের সুবর্ণ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টকে ২০ হাজার টাকা, সোনিয়া ফার্মেসিকে ২৫ হাজার টাকা, মেডিসিন কর্নারকে ৫০ হাজার টাকা, আল-নাসির সুইটসকে ৫০ হাজার টাকা, মহিউদ্দিন হোটেলকে পাঁচ হাজার টাকা, হামিম ফুডকে ১০ হাজার টাকা, হোটেল আল রাজ্জাককে ৪০ হাজার টাকা, আদি বনফুলকে পাঁচ হাজার টাকা, নিউ ইসলামিয়া রেস্তোরাঁকে ২৫ হাজার, মা-বাবার দোয়া গোস্ত বিতানকে এক হাজার টাকা, বিসমিল্লাহ হোটেলকে পাঁচ হাজার টাকা, মম অ্যান্ড রসকে ১৫ হাজার টাকা, অ্যারোমা কনফেকশনারিকে ১০ হাজার টাকা, পূর্ণিমা স্ন্যাকসকে ১৫ হাজার টাকা, জনসন রোডের নিলয় ফার্মেসিকে ১০ হাজার টাকা, জাকির ফার্মেসিকে ৫০ হাজার টাকা এবং ধোলাইখালের হামিম হোটেলকে ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়।

 

 

 

 

 

অভিযান পরিচালনা করেন অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক (উপ-সচিব) মনজুর মোহাম্মদ শাহরিয়ার, ঢাকা জেলা অফিসের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল, ঢাকা বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক শাহনাজ সুলতানা, ফাহমিনা আক্তার, রজবী নাহার রজনী ও প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মাসুম আরিফিন। অভিযানে সার্বিক সহযোগিতা করে আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)- ১ ও ১১ এর সদস্যরা।

 

Copyright © Banglanewsus.com All rights reserved. | Developed By by Positive it USA.

Developed By Positive itUSA