২ সুপার ওভারের ম্যাচে ভাইরাল কে এই ‘রহস্যময়ী’ তরুণী?

প্রকাশিত:বৃহস্পতিবার, ২২ অক্টো ২০২০ ১২:১০

২ সুপার ওভারের ম্যাচে ভাইরাল কে এই ‘রহস্যময়ী’ তরুণী?

গত ১৮ অক্টোবর রাতে দুবাই স্টেডিয়ামে নজিরবিহীন এক ঘটনার সাক্ষী হলেন ক্রিকেটপ্রেমীরা। আইপিএলের ইতিহাসে যুক্ত হলো একই ম্যাচে দুই সুপার ওভার।

ম্যাচটিতে দ্বিতীয় সুপার ওভারে জয় নিশ্চিত হওয়ার পর পাঞ্জাব দলের যৌথ মালিক প্রীতি জিনতা বলেছেন, অবিশ্বাস্য! আমি এখনও কাঁপছি।

সেদিন শ্বাসরূদ্ধকর সেই ম্যাচে গ্যালারিতে দাঁড়িয়ে পাঞ্জাবের পতাকা উড়িয়ে লোকেশ রাহুলদের প্রতিনিয়ত সাহস জুগিয়ে যাচ্ছিলেন এই বলিউড অভিনেত্রী।

তবে সেই ম্যাচে প্রীতিকেও ছাপিয়ে সবার নজর কেড়েছেন মাঠের বাইরের এক তরুণী।

মাঠে যখন সুপার ওভার নিয়ে চরম চিন্তায় মগ্ন পাঞ্জাব আর দিল্লির খেলোয়াড়রা। উত্তেজনা তুঙ্গে থাকা সেই মুহূর্তে  ক্যামেরায় ধরা পড়লেন ছাই রঙের টিশার্ট পরা এক ‘রহস্যময়ী’তরুণী। যিনি নিজেও চিন্তায় ডুবেছেন। নখ কামড়ে উদ্বেগ দূর করছেন।

ক্যামেরায় চিন্তায় মগ্ন সেই তরুণী ধরা পড়লে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। ওই তরুণীর ছবি স্ক্রিনশট নিয়ে টাইমলাইন পোস্ট করে ব্যবহারকারীদের প্রশ্ন ছুড়ছেন, কে ইনি? কোন দল করছেন? করোনার কারণে শুন্য গ্যালারিতে কীভাবে এলেন এই প্রমিলা সুন্দরী। কোন দলের সমর্থক তিনি।

এসব প্রশ্নে এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে তোলপাড় চলছে ।

ভারতের বেশ কয়েকটি গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার কল্যাণে জানা গেছে, রহস্যময়ী এই সুন্দরীর নাম রিয়ানা লালওয়ানি। তিনি কিংস ইলেভেন পাঞ্জাবের পাড়ভক্ত। সেজন্যই সুপার ওভারে দুশ্চিন্তায় দাঁড়িয়ে দাঁড়িয়ে নখ চিবুচ্ছিলেন।

এদিকে প্রীতিকে ছাপিয়ে হঠাৎ আলোচনায় চলে আসা এই রিয়ানার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও ঢু মারছেন অনেক নেটিজেন।

তার প্রোফাইলসূত্রে জানা গেছে, ২৩ বছরের এই সুন্দরী কিছু দিন আগেই জন্মদিন পালন করেছেন দুবাইতে। দুবাইয়ের জুমেইরা কলেজ থেকে পাশ করেছেন রিয়ানা। বর্তমানে ইংল্যান্ডের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

এদিকে রিয়ানাকে নিয়ে মিম বানাতে ব্যস্ত হয়েছেন ভারতীয় নেটিজেনরা।

কেউ বলছেন, চেন্নাইয়ের রায়না চলে গেলেও পাঞ্জাবের রিয়ানা আছে। কেউ আবার বলছেন, আমি সেই দলেরই সমর্থক যে দলকে রিয়ানা সমর্থন করছেন। কেউ আবার মজা করে লিখেছেন পাঞ্জাব নয়, ওই ম্যাচের জয়ী ক্যামেরাম্যানই।

কেউ লিখেছেন,আইপিএল দেখার ৯৯তম কারণ এখন রিয়ানাই।

গত ১৮ অক্টোবরের রুদ্ধশ্বাসপূর্ণ সেই ম্যাচে দুই সুপার ওভারের দ্বিতীয়টিতে দিল্লি ক্যাপিটালসকে হারায় লোকেশ রাহুলের কিংস ইলেভেন পাঞ্জাব।

এই সংবাদটি 1,228 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •