আমার জীবন শ্রেয়স বাড়ি ফিরেছে’ অভিনেতাকে নিয়ে স্ত্রীর আবেগঘন পোস্ট - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:৩১, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

আমার জীবন শ্রেয়স বাড়ি ফিরেছে’ অভিনেতাকে নিয়ে স্ত্রীর আবেগঘন পোস্ট

newsup
প্রকাশিত ডিসেম্বর ২১, ২০২৩
আমার জীবন শ্রেয়স বাড়ি ফিরেছে’ অভিনেতাকে নিয়ে স্ত্রীর আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক:

সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলিউড অভিনেতা শ্রেয়স তালপাড়ে। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গতকাল বুধবার হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতার স্ত্রী দীপ্তি তালপাড়ে।

শ্রেয়স বাড়ি ফেরার পর ইনস্টাগ্রামে তাঁর স্ত্রী দীপ্তি লিখেছেন, ‘আমার জীবন, শ্রেয়স বাড়ি ফিরেছে। আমি সব সময় ওর সঙ্গে ঝগড়া করতাম, শেষ পর্যন্ত আমি কার ওপর আস্থা রাখব? আজ আমি আমার প্রশ্নের জবাব পেয়েছি। তিনি হলেন ঈশ্বর। যেদিন সন্ধ্যাবেলায় আমার জীবনে সবচেয়ে বড় বিপর্যয় নেমে এসেছিল, তখন তিনি আমার সঙ্গে ছিলেন। আমার মনে হয় না যে এ জীবনে আর কখনো তাঁর অস্তিত্ব নিয়ে প্রশ্ন তুলব।’
দীপ্তি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সেসময় তাঁদের পাশে দাঁড়ানো মানুষদের। সঙ্গে দীপ্তি ধন্যবাদ জানিয়েছেন বন্ধু, আত্মীয়স্বজন ও সিনেমাজগতের মানুষদের।

উল্লেখ্য, ওয়েলকাম ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’-এর শুটিংও করেছিলেন। সেদিন শুটিং শেষে বাড়ি ফিরে স্ত্রী দীপ্তিকে জানান যে তিনি শারীরিকভাবে অসুস্থ বোধ করছেন। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই জ্ঞান হারান অভিনেতা। এরপর পশ্চিম মুম্বাইয়ের আন্ধেরি বেলভিউ হাসপাতালে অভিনেতার এনজিওপ্লাস্টি করা হয়।

শ্রেয়সের বন্ধু তথা অভিনেতা-প্রযোজক সোহম জানান, শ্রেয়সের স্ত্রী দীপ্তির উপস্থিত বুদ্ধির জোরেই শ্রেয়স এ যাত্রায় প্রাণে বেঁচে গেছেন। একদম সঠিক সময়ে হাসপাতালে খবর দিয়েছিলেন তিনি।

একাধিক ব্যবসাসফল হিন্দি ও মারাঠি সিনেমায় অভিনয় করেছেন শ্রেয়স তালপাড়ে। বিশেষ প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়ও। দুই দশকের ক্যারিয়ারে শ্রেয়স ৪৫ টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন।

প্রসঙ্গত, গত বুধবার থেকে শুরু হয়েছে ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমার শুটিং। এতে দেখা যাবে অক্ষয় কুমার, রাভিনা ট্যান্ডন, লারা দত্ত, জ্যাকুলিন ফার্নান্দেজ, দিশা পাটানি, সঞ্জয় দত্ত, সুনীল শেঠি, আরশাদ ওয়ারসি, পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, তুষার কাপুর, শ্রেয়স তালপাড়সহ একঝাঁক তারকাকে।

News/R-3

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।