আম্পায়ার লিফটে আটকা পড়ায় মেলবোর্ন টেস্ট খেলা শুরু হতে দেরি - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:২৭, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

আম্পায়ার লিফটে আটকা পড়ায় মেলবোর্ন টেস্ট খেলা শুরু হতে দেরি

newsup
প্রকাশিত ডিসেম্বর ২৮, ২০২৩
আম্পায়ার লিফটে আটকা পড়ায় মেলবোর্ন টেস্ট খেলা শুরু হতে দেরি

ক্রীড়া ডেস্ক :

মেলবোর্ন টেস্টের তৃতীয় দিন অদ্ভুত এক ঘটনার সাক্ষী হলো। বিচিত্র এক কারণে লাঞ্চের পর খেলা শুরু হতে দেরি হলো। বিরতির পর খেলা শুরু করতে পাকিস্তানের ক্রিকেটাররা ফিল্ডিংয়ের জন্য তৈরি। সঙ্গে অস্ট্রেলিয়ার দুই ব্যাটার ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথও প্রস্তুত।

এমনকি মাঠের দুই আম্পায়ার জোয়েল উইলসন ও মাইকেল গফও বিরতির পর খেলা শুরু করার জন্য প্রস্তুত। সবাই যখন তৈরি, তখন ম্যাচ শুরু হতে কেন দেরি? ফিল্ডার ও ব্যাটাররা কোনো কিছু না জানলেও দুই আম্পায়ার জানলেন লিফটে আটকা পড়েছেন তৃতীয় আম্পায়ার।

এ কারণে নিজের জায়গায় বসতে পারেননি তৃতীয় আম্পায়ার রিচার্ড ইলিংওয়ার্থ। এমন পরিস্থিতিতে রিজার্ভ আম্পায়ার ফিলিপ গিলেসপিকে তৃতীয় আম্পায়ারের জায়গায় বসতে হয়েছে। এর পরেই খেলা শুরু হয়েছে। ততক্ষণে অবশ্য খেলা শুরু হতে বেশ কিছু মিনিট দেরি হয়ে গেছে।

খেলা দেরি শুরু হওয়ার কারণটা পরে খেলোয়াড়দের জানিয়ে দেন আম্পায়াররা। কিছুক্ষণ পর অবশ্য নিজের জায়গায়ও এসে বসেন তৃতীয় আম্পায়ার ইলিংওয়ার্থ। অনাকাঙ্ক্ষিত ঘটনা থেকে মুক্তি পাওয়ার পর যখন নিজের চেয়ারে বসেন, তখন তাঁকে হাসতে দেখা যায়।

সে যাই হোক, খেলা শুরু হওয়ার পর ম্যাচের নিয়ন্ত্রণ নিয়েছে পাকিস্তান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অস্ট্রেলিয়া দ্বিতীয় ইনিংসে ৪ উইকেটে ৬৬ রান তুলেছে। ১২০ রানের লিড নিয়েছে স্বাগতিকেরা। ১৬ রানে ব্যাটিংয়ে থাকা স্টিভ স্মিথকে সঙ্গ দিচ্ছেন ৩০ রান করা মিচেল মার্শ। এর আগে ইনিংস শুরু করতে নেমে ১৬ রানে ৪ উইকেট পড়ে অজিদের। উইকেট ভাগাভাগি করে নেন শাহিন শাহ আফ্রিদি ও মির হামজা।

সম্পাদনা : রুমি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।