Wed. Apr 8th, 2020

BANGLANEWSUS.COM

-ONLINE PORTAL

কাপাসিয়ায় ২৫ শিক্ষা প্রতিষ্ঠানের ইসলামী প্রতিযোগিতা

1 min read

কাপাসিয়া (গাজীপুর) :
কাপাসিয়া উপজেলার ভাকোয়াদী ইসলামী পাঠাগারের উদ্যোগে উপজেলার ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থীদের মাঝে ২২তম ইসলামী প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণের আয়োজন করা হয়েছে।
২২ ফেব্রুয়ারিভাকোয়াদী উচ্চ বিদ্যালয়েরএকেএমশামসুলআলমখানফারুকমিলনায়তনেশনিবারসকাল থেকে রাতপর্যন্ত এঅনুষ্ঠানহয়।
তাজবিদসহ কেরাত, কোরআন তেলাওয়াত, কালিমা, দোয়া, আযান, হদিস, ইসলামী সঙ্গীত, কবিতাআবৃত্তি ও প্রবন্ধপ্রতিযোগিতারমাধ্যমে প্রথমঅধিবেশন শেষকরাহয়। দ্বিতীয়অধিবেশনেসন্ধ্যারপর থেকে বিজয়ীদেরমাঝেপুরষ্কার প্রদানকরাহয়।
সাবেকপ্রধানশিক্ষকহালিমভূইয়ারসভাপতিত্বে অনুষ্ঠানেপ্রধানআলোচকের বক্তব্য রাখেনভাকোয়াদীইসলামাপাঠাগারেরপ্রতিষ্ঠাতা ও উপদেষ্ঠাশায়খুলহাদীসআল্লামাবাহাউদ্দিনআমহদ।
মাও. শামীমআহমদ ও বোরহানউদ্দিনমৃধারপরিচালনায়অনুষ্ঠানসঞ্চালনাকরেনপাঠাগারেরসাধারণসম্পাদকশফিকুলইসলামভূইয়া।
এ সময়প্রধানঅতিথির বক্তব্য বক্তব্যরাখেনব্যাংককর্মকর্তা গাজী মোঃ শহিদুজ্জামান,শিল্পপতিমাহবুবআলমখানদিলিপ,পাঠাগারসহ-সভাপতি নূরেআলম শেখ, ইউপি চেয়ারম্যানমিজানুররহমানসরকার, প্রধানশিক্ষকহালিমসরকার, সাবেকপ্রধানশিক্ষকরফিকুলইসলাম মোল্লাপ্রমুখ।
প্রধানআলোচকের বক্তব্যে পাঠাগারেরপ্রতিষ্ঠাতা ও উপদেষ্ঠাশায়খুলহাদীসআল্লামাবাহাউদ্দিনআমহদ বলেন, তরুণপ্রজন্মকে প্রকৃত ইসলামসম্পর্কে জানতেহবে। সুষ্ঠবিবেচনারমাধ্যমে যে কোনসমস্যাসমাধানকরতেহবে। ইসলামীপাঠাগার কতৃক আয়োজিতআজকেরএমনব্যতিক্রমঅনুষ্ঠান খুব কমই দেখাযায়। যেখানেইযাইনাকেন আমরাকিছুশিখতে চেষ্টাকরব। বিশুদ্ধ কোরআন ও দ্বীনশিক্ষারউদ্দেশ্যে যেনপাঠাগারপরিচালনাকমিটিকাজকরতেপারে ।

Copyright © Banglanewsus.com All rights reserved. | Newsphere by AF themes.