কুয়াকাটা উদ্বোধন হলো হোটেল ওশান ভিউ

প্রকাশিত:বৃহস্পতিবার, ০৯ জুলা ২০২০ ০৯:০৭

কুয়াকাটা উদ্বোধন হলো হোটেল ওশান ভিউ

কুয়াকাটা (পটুয়াখালী) :
কুয়াকাটায় আবাসিক হোটেল ব্যবসায় আরো একধাপ এগিয়ে সিকদার গ্রুপ। প্রথম শ্রেনীর আবাসিক হোটেল সিকদার রিসোর্ট এন্ড ভিলাস এর এবার “ওশান ভিউ” নামে নতুন আরো একটি আবাসিক হোটেলের যাত্রা শুরু করেছে। আধুনিক মানসম্পন্ন আর্ন্তজাতিক মানের এই হোটেলটি উদ্বোধনের মাধ্যমে কুয়াকাটায় পর্যটকদের সেবার নতুন দ্বার উম্মোচিত হলো।
সৈকতের কাছাকাছি পর্যটকদের আধুনিক সুবিধা ও সেবার নিশ্চয়তা নিয়ে ‘ওসান ভিউ’ নামের নতুন এই আবাসিক হোটেলটি ৬জুলাই (সোমবার) শেষ বিকালে উদ্বোধন করা করা। সিকাদার হোটেল রিসোর্ট এন্ড ভিলাস এর পর সিকদার গ্রুপের কুয়াকাটায় দ্বিতীয় হোটেল ব্যবসা প্রতিষ্ঠান । করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ছোট্র পরিসরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা, ট্যুরিস্ট পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. জহিরুল ইসলাম, হোটেল মোটেল ওনার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এমএ মোতালেব শরিফ, সিকাদার রিসোর্ট এন্ড ভিলাস’র জেনারেল ম্যানেজার ফয়সাল মাহমুদ, ওশান ভিউ হোটেলের ম্যানেজার মো. আল-আমীন, ট্যুর অপারেটর এ্যাসোসিয়েশন অব কুয়াকাটা (টোয়াক) এর প্রেসিডেন্ট রুমান ইমতিয়াজ তুষার,কাউন্সিলর তোফায়েল আহম্মেদ তপু সহ কুয়াকাটার বিভিন্ন হোটেলের মালিক কর্মকর্তা, সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
ছয়তলা বিশিষ্ট অভিজাত এই হোটেল লবিতে বসে কপি খেতে খেতে সমুদ্র,সমুদ্রের ঢেউ দেখার সূযোগ রয়েছে পর্যটকদের আধুনিক সুবিধা সম্বলিত এই হোটেলের প্রতিটি কক্ষের ভাড়া ৩হাজার থেকে ৫ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। সকল শ্রেনীর প্রেশার পর্যটকদের কথা বিবেচনায় রেখে এমন ভাড়া নির্ধারণ করা হয়েছে “ওশান ভিউ” কর্তৃপক্ষ জানিয়েছেন। উদ্বোধন উপলক্ষে রুম ভাড়ার ভাড়ার বিশেষ ছাড়ের ঘোষণা দিয়েছেন কর্তৃপক্ষ। হোটেলটিতে ৬৪টি কক্ষ রয়েছে। ১শ ৬০জন পর্যটক রাত্রীযাপন করতে পারবেন। পনের শত লোকের ধারন ক্ষমতা সম্পন্ন কনফারেন্স হল রুম সুবিধা রয়েছে। রয়েছে সুইমিং পুল সুবিধাও। কফি সপ সহ চব্বিশ ঘন্টা রেস্টুরেন্ট সুবিধা।
তবে হোটেলটিতে বর্তমানে ৪০টির মত কক্ষ পর্যটকদের জন্য উম্মুক্ত করা হয়েছে। সৌন্দর্য বর্ধন সহ সুইমিং পুল, হল রুম সহ এখনো অনেক কাজ অসম্পন্ন রয়েছে। এর সম্পুর্ণ কাজ শেষ শেষ হতে প্রায় এক বছর লাগবে বলেন জানান ওশান ভিউ হোটেলের ব্যবস্থাপক মোঃ আল আমিন।

ওশান ভিউ হোটেলের ব্যবস্থাপক আল আমিন বলেন, সিকদার রিসোর্ট এন্ড ভিলাস নামে কুয়াকাটায় প্রথম আন্তর্জাতিক মান সম্পন্ন আধুনিক সুবিধা সম্পন্ন হোটেল নির্মাণ করেন। এই হোটেলটির ব্যবসায়িক সফলতার পর “ওশান ভিউ” নামে দ্বিতীয় হোটেল নির্মাণের উদ্যোগ নেয়। আল আমিন আরো বলেন, পর্যটন শিল্পে বিনিয়োগের মাধ্যমে কুয়াকাটার উন্নয়নে সিকদার গ্রুপ অনন্য ভূমিকা রেখেছে। আগামীতেও পর্যটন সম্প্রসারণে সরকারের পাশাপাশি সিকদার গ্রুপ ভূমিকা রাখবে বলে জানান।

এই সংবাদটি 1,238 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •