জোভানের গল্পের নাটক ‘বৃষ্টিতে দেখা’ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১২:৩০, ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

জোভানের গল্পের নাটক ‘বৃষ্টিতে দেখা’

newsup
প্রকাশিত ডিসেম্বর ২৮, ২০২৩
জোভানের গল্পের নাটক ‘বৃষ্টিতে দেখা’

বিনোদন ডেস্ক :

অভিনয়ের পাশাপাশি অনেক শিল্পীই নাটকের চিত্রনাট্য লেখেন, কেউ আবার নাটকের জন্য গল্প রচনা করেন। তেমনি এক অভিনেতা ফারহান আহমেদ জোভান। সম্প্রতি জোভানের গল্প ও চিত্রনাট্যে নির্মিত হলো নতুন এক নাটক। ‘বৃষ্টিতে দেখা’ নামের নাটকটি পরিচালনা করেছেন মীর আরমান হোসেন। লেখার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন জোভান। তাঁর সঙ্গে আছেন তানজিম সাইয়ারা তটিনী।

গল্পে দেখা যাবে পড়ালেখা শেষ করে চাকরি করছে জোভান। বয়সটা ৩০ পেরুলেও এখনো মনের মানুষের দেখা পায়নি সে। হঠাৎ একদিন পথে দেখা হয় তটিনীর সঙ্গে। প্রথম দেখাতেই তাকে ভালো লেগে যায় জোভানের। সম্পর্ক গড়ায় প্রেমে। কিন্তু সুন্দর ভবিষ্যৎ আর ক্যারিয়ারের আশায় যুক্তরাষ্ট্রে যাওয়ার বিষয়ে নিজেদের মধ্যে মনমালিন্য তৈরি হয়। গল্প গড়ায় চরম নাটকীয়তায়। আগামীকাল কেএস এন্টারটেইনমেন্টের ইউটিউব চ্যানেলে বেলা ৩টায় মুক্তি পাবে রোমান্টিক ঘরানার নাটকটি।
নাটকটি নিয়ে জোভান বলেন, ‘একজন সাধারণ মানুষের ভালোবাসার গল্প নিয়েই বৃষ্টিতে দেখা নাটকটি তৈরি হয়েছে। আমি যেভাবে চিন্তা করেছিলাম পরিচালক সেভাবেই ফুটিয়ে তুলেছেন। তটিনী খুব ভালো করেছে। আশা করি দর্শকের মন জয় করতে পারব।’

আরও কয়েকটি নাটকে একসঙ্গে কাজ করেছেন জোভান ও তটিনী। আজ একান্ন মিডয়ার ইউটিউব চ্যনােলে মুক্তি পাচ্ছে এ জুটির ‘সুঁই’। বানিয়েছেন সাগর জাহান। মুক্তির অপেক্ষায় আছে মাসরিকুল আলমের ‘একটাই তুমি’, জাকারিয়া সৌখিনের ‘হৃদয়জুড়ে’, মাহমুদ মাহিনের ‘মন পিঞ্জিরা’, এম এন ইউ রাজুর ‘রেশমী চুড়ি’ ও রিফাত আদনান পাপনের ‘এক জীবন’।

সম্পাদনা : রুমি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।