‘টাইমড আউটের’ ভয়ে প্যাড পরেননি রউফ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৯:০৭, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

‘টাইমড আউটের’ ভয়ে প্যাড পরেননি রউফ

newsup
প্রকাশিত ডিসেম্বর ২৩, ২০২৩
‘টাইমড আউটের’ ভয়ে প্যাড পরেননি রউফ

ক্রীড়া ডেস্ক :

আন্তর্জাতিক ক্রিকেট হলেও না একটা কথা ছিল। তবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে এবার হারিস রউফ যা করেছেন, তা রীতিমতো ভাইরাল হয়ে গেছে। তাড়াহুড়ো করে প্যাড ছাড়াই খেলতে নেমে গেছেন পাকিস্তানের এই পেসার।

আলবুরির ল্যাভিংটন স্পোর্টস ওভালে আজ বিগব্যাশের চলতি মৌসুমের ১৩ তম ম্যাচে মুখোমুখি হয়েছে মেলবোর্ন স্টার্স ও সিডনি থান্ডার। টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন স্টার্স অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল। রউফ খেলেছেন ম্যাক্সওয়েলের দলের হয়ে। সেই ম্যাচে ১৯ ওভারে শেষে স্টার্সের স্কোর ছিল ৬ উইকেটে ১৭০ রান। শেষ ওভারেই স্টার্সের ইনিংসে ধস নামানো শুরু করেন থান্ডারের ড্যানিয়েল স্যামস। ওভারের তৃতীয় ও চতুর্থ বলে বিউ ওয়েবস্টার ও উসামা মীর-স্টার্সের টানা দুই উইকেট নেন স্যামস। এরপর পঞ্চম বলে রান আউট হয়েছেন মার্ক স্টিকিটি। ইনিংসের একমাত্র বল মোকাবিলা করতে তড়িঘড়ি করে নেমেছেন রউফ। প্যাড তো পরেননি, হেলমেট, গ্লাভসও পরেননি পাকিস্তানের এই পেসার। টাইমড আউটের শঙ্কাই হয়তো কাজ করছিল রউফের।

কেএফসি বিগ ব্যাশ লিগ তাদের টুইটার অ্যাকাউন্টে রউফের প্যাড, হেলমেট ছাড়া মাঠে নামার ভিডিও পোস্ট করেছে। ভিডিও পোস্ট করেছে ফক্স ক্রিকেটও। ফক্স তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ভিডিও পোস্ট করে ক্যাপশন দিয়েছে, ‘হারিস প্যাড ছাড়াই খেলতে নেমেছে। অদ্ভুতুড়ে উপায়ে স্টার্সের ইনিংস শেষ হয়েছে।’

ধারাভাষ্যকক্ষেও ব্র্যাড হাডিন, মেল জোনস, ব্রেট লি পর্যন্ত অবাক হয়ে গেছেন। ফক্স ক্রিকেটকে হাডিন বলেন, ‘একবার তার দিকে দেখুন। সে গ্লাভস পরেনি। হেলমেট, প্যাডও পরেনি।’ লি বলেন, ‘আমি এমনটা কখনোই দেখিনি।’ এরপর জোনস বলেন, ‘হারিস রউফ সময় পায়নি।’ ব্রেট লি বলেন, ‘যদি এখন ওয়াইড হয় ও সিঙ্গেল নেয় তখন কী হবে? তখন তো তাকে কোনো কিছু ছাড়া বল মোকাবিলা করতে হবে। আশা করি, সে বক্সটা অন্তত পড়েছে।

News/R-3

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।