দুই নায়িকার সঙ্গে এক ফ্রেমে শাকিব - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:৪৬, ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

দুই নায়িকার সঙ্গে এক ফ্রেমে শাকিব

newsup
প্রকাশিত ডিসেম্বর ১১, ২০২৩
দুই নায়িকার সঙ্গে এক ফ্রেমে শাকিব

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় এসেছেন শাকিব খানের নায়িকা কোর্টনি কফি। রোববার সন্ধ্যায় একসঙ্গে দেখা গেছে দুজনকে। আবার এই সুপারস্টারের সঙ্গে এক ফ্রেমে দেখা গেছে ‘প্রিয়তমা’ ছবির নায়িকা ইধিকা পালকেও। নতুন কোনো খবর কী পেতে যাচ্ছেন দর্শক, এমন তো ভাবতেই পারেন অনুরাগীরা।

আগামীকাল মঙ্গলবার শুরু হচ্ছে শাকিব খানের নতুন সিনেমা ‘রাজকুমার’-এর শুটিং।

‘প্রিয়তমা’ মুক্তির পর ইধিকা পাল ঢাকায় এলেও শাকিবের সঙ্গে দেখা হয়নি। গতকালই দুজনকে এক ফ্রেমে দেখা গেছে। সিনেমার শুটিংয়ের সময়কার নানা অভিজ্ঞতার পাশাপাশি ব্যবসায়িক সফলতা নিয়েও কথা বলেছেন তারা।

‘প্রিয়তমা’ মুক্তি পেয়েছে গত ঈদুল আজহায়। বাংলাদেশের পাশাপাশি ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়াসহ বিভিন্ন দেশের প্রেক্ষাগৃহে সিনেমা দেখতে দর্শকের ভিড় দেখা গেছে। এ সিনেমায় অভিনয় করে এরই মধ্যে সবার প্রিয়তমা হয়ে উঠেছেন কলকাতার ইধিকা পাল।

ইধিকা কলকাতার গণমাধ্যমে বলেছেন, এ অনুভূতি আমি বুঝিয়ে বলতে পারব না। সবাই আমাকে প্রিয়তমা বলে ডাকছেন। মনে হচ্ছে, যেন আমিই সবার প্রিয়তমা। বাংলাদেশের সব জায়গায় আমাকে নিয়ে লেখালেখি হচ্ছে, আলোচনা হচ্ছে- এই প্রাপ্তি আমার কাছে অমূল্য।

শাকিবের বিপরীতে ‘রাজকুমার’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন যুক্তরাষ্ট্রের মডেল ও অভিনেত্রী কোর্টনি কফি। চুক্তিবদ্ধ হওয়ার পর থেকেই কোর্টনি কফিকে ঘিরেও চলছে আলোচনা। ভারতীয় অভিনেত্রী ইধিকা ও যুক্তরাষ্ট্রের কোর্টনি কফিকে গতকাল সন্ধ্যায় ঢাকায় এক ফ্রেমে শাকিব খানের সঙ্গে পাওয়া গেল।

কদিন আগে ‘দরদ’ ছবির শুটিং সেরে ভারত থেকে বাংলাদেশে এসেছেন শাকিব খান। আসার পর জানা যায়, ১২ ডিসেম্বরে নতুন ছবি ‘রাজকুমার’-এর শুটিং শুরু করবেন তিনি। শুটিং উপলক্ষে ৯ ডিসেম্বর ঢাকায় এসেছেন ছবির নায়িকা কোর্টনি কফি।

শুটিং শুরুর আগে এক ফ্রেমে বন্দি হন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান ভার্সেটাইল মিডিয়ার স্বত্বাধিকারী আরশাদ আদনান, চিত্রনায়িকা কোর্টনি কফি ও চিত্রনায়ক শাকিব খান। আরেক ছবিতে দেখা গেছে- পরিচালক হিমেল আশরাফ, প্রযোজক আরশাদ আদনান, চিত্রনায়িকা কোর্টনি কফি ও ঢালিউড তারকা শাকিব খান।

গতকাল ১০ ডিসেম্বর ছিল রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের জন্মদিন। এ দিন বঙ্গভবনের পারিবারিক আয়োজনে অন্যান্য অতিথির সঙ্গে আমন্ত্রিত ছিলেন শাকিব খান, ইধিকা পাল, কোর্টনি কফি, চঞ্চল চৌধুরী, মেহের আফরোজ শাওন, কোনাল, নবনীতা চৌধুরী, দীঘি, রিয়াদ প্রমুখ।

সংগীতশিল্পী–অভিনয়শিল্পীরা গানে–কথায় রাষ্ট্রপতিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। মঞ্চে ছিলেন রাষ্ট্রপতির একমাত্র সন্তান চলচ্চিত্র প্রযোজক আরশাদ আদনানও।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।