দুর্দান্ত পারফরম্যান্সে সুয়ারেজের ব্রাজিল অভিযান শেষ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:৪৭, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

দুর্দান্ত পারফরম্যান্সে সুয়ারেজের ব্রাজিল অভিযান শেষ

newsup
প্রকাশিত ডিসেম্বর ৭, ২০২৩
দুর্দান্ত পারফরম্যান্সে সুয়ারেজের ব্রাজিল অভিযান শেষ

নিউজ ডেস্ক: ব্রাজিলের ক্লাব গ্রেমিওর জার্সিতে লুইস সুয়ারেজের অভিযান যে শেষ হচ্ছে তা জানা গিয়েছিল আগেই। অবশেষে ব্রাজিলিয়ান ক্লাব গ্রেমিওর হয়ে পথচলা শেষ হয়ে গেল সুয়ারেজের। ব্রাজিলিয়ান পর্বের শেষ ম্যাচেও দুর্দান্ত ছিলেন সুয়ারেজ।

ব্রাজিলের ঐতিহাসিক মারাকানায় সিরি ‘আ’ তে ফ্লুমিনেন্সের মুখোমুখি হয়েছিল গ্রেমিও। এই ম্যাচে অবশ্য মাঠের পারফরম্যান্সে ফ্লুমিনেন্সের দাপট ছিল। ৭০ শতাংশ বল দখলে রেখে ফ্লুমিনেন্স প্রতিপক্ষের লক্ষ্য বরাবর করে ৭ শট। অন্যদিকে গ্রেমিও ৩০ শতাংশ বল দখলে রেখে প্রতিপক্ষের লক্ষ্য বরাবর করে ৫ শট। তবে শেষ পর্যন্ত গ্রেমিও ম্যাচ জিতেছে ৩-২ গোলে। জোড়া গোল করেন সুয়ারেজ।

৩৪ মিনিটে জন আরিয়াসের পেনাল্টি থেকে করা গোলে এগিয়ে গিয়েছিল ফ্লুমিনেন্স। এরপর দ্রুতই গ্রেমিওকে সমতায় ফিরিয়েছেন সুয়ারেজ। ম্যাথিয়াস ভিলাসান্তির অ্যাসিস্টে ৪৩ মিনিটে গোল করেন সুয়ারেজ। প্রথমার্ধের শেষে ৪৫ মিনিটে এভারটনের গোলে ২-১ গোলে এগিয়ে যায় গ্রেমিও। গ্রেমিওকে এরপর আরেকটু এগিয়ে নেন সুয়ারেজ। ৬৪ মিনিটে উরুগুয়ের স্ট্রাইকার পেনাল্টিতে করেন ম্যাচে নিজের জোড়া গোল। ৩-২ গোলে জিতলেও গ্রেমিও সিরি ‘আ’ চ্যাম্পিয়ন হতে পারেনি। এবারের সিরি ‘আ’ জিতেছে পালমেইরাস। টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ ১৭ গোল করেন সুয়ারেজ। গ্রেমিওর জার্সিতে উরুগুয়ের এই স্ট্রাইকার ৫২ ম্যাচে করেন ২৪ গোল। অ্যাসিস্ট করেন ১৭ গোলে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।