নাসিরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আইসিসির - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৯:৪৫, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নাসিরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আইসিসির

newsup
প্রকাশিত সেপ্টেম্বর ১৯, ২০২৩
নাসিরের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আইসিসির

স্পোর্টস ডেস্ক: মরুর বুকে ক্রিকেট খেলতে গিয়ে দুর্নীতিতে জড়িয়েছেন বাংলাদেশের জাতীয় দলের অলরাউন্ডার নাসির হোসেন। তার বিরুদ্ধে দুর্নীতি বিরোধী কোডের তিনটি ধারা ভঙ্গের অভিযোগ এনেছে আইসিসির দুর্নীতি বিরোধী ইউনিট আকসু।

ঘটনাটি মূলত সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত টি-টেন লিগকে কেন্দ্র করে। ২০২০-২১ আসরে ঘটা এই কাণ্ডের জন্য নাসিরসহ মোট আটজনকে অভিযুক্ত করা হয়েছে। তারা সবাই পুনে ডেভিলস ফ্র্যাঞ্চাইজির সঙ্গে সংশ্লিষ্ট।

ক্রিকইনফো জানিয়েছে, যারা অভিযুক্তদের প্রভাবিত করতে চেয়েছিলেন তারা আকসুর তালিকায় থাকা শীর্ষ ও পরিচিত অপরাধী। তারা ডেভিলস ক্যাম্পে ম্যাচের ফলাফল পরিবর্তনে প্রভাব রাখার চেষ্টা করেছিলেন। শেষ পর্যন্ত যদিও তাদের সব অপচেষ্টা আকসুর কারণে ভেস্তে গেছে।

সেবার নাসির পুনের অধিনায়কের দায়িত্ব পালন করেছেন। ওই সময়ই পুনে সর্বশেষবার টুর্নামেন্টে অংশ নিয়েছে। বাংলাদেশের হয়ে ২০১৮ সালে সর্বশেষ খেলা নাসির ছাড়া বাকি অভিযুক্তরা হলেন যৌথ মালিক কৃষান কুমার চৌধুরী এবং পারাগ সাংভি। দু’জন ঘরোয়া ক্রিকেটার রিজওয়ান জাভেদ ও সালিয়া সামান, ব্যাটিং কোচ আসার জাইদি, সহকারী কোচ সানি ঢিলন, টিম ম্যানেজার শাদাব আহমেদ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।