নিউইয়র্কে ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব নর্থ আমেরিকা’র সাধারণ সভা : সভাপতি স্বপন সাধারণ সম্পাদক সাকির - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:০৪, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নিউইয়র্কে ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব নর্থ আমেরিকা’র সাধারণ সভা : সভাপতি স্বপন সাধারণ সম্পাদক সাকির

banglanewsus.com
প্রকাশিত ফেব্রুয়ারি ৪, ২০২৪
নিউইয়র্কে ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব নর্থ আমেরিকা’র সাধারণ সভা : সভাপতি স্বপন সাধারণ সম্পাদক সাকির

ডেস্ক রিপোর্ট :: ব্রাহ্মণবাড়িয়া কমিউনিটি অব নর্থ আমেরিকা ইন্ক এর সাধারণ সভা গত ২৭ জানুয়ারী নিউইয়র্কে লং আইল্যান্ডের ৭৭৪ বারকেলী এভিনিউর সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সংগঠনের উপদেষ্টামন্ডলী, কার্যকরী কমিটি ও সাধারণ সদস্যদের উপস্থিতিতে অনুষ্ঠান ছিল প্রানবন্ত।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ শাহ মোয়াজ্জেম। পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো: আনার খান। আতাউর রহমানের কুরআন তেলাওয়াতে মধ্যদিয়ে সভা শুরু হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন সভাপতি মোহাম্মদ শাহ মোয়াজ্জেম। সাধারণ সম্পাদকের রির্পোট ও বার্ষিক আয়-ব্যয়ের প্রতিবেদন পেশ করেন মো: আনার খান। সাধারণ সম্পাদকের রির্পোটের উপর বিশদ আলোচনার পর উপস্থিত সকলের সম্মতিক্রমে ৫ সদস্য বিশিষ্ট নির্বাচন কমিশন গঠন করা হয়।

নির্বাচন কমিশন উপস্থিত সকলের সাথে পরামর্শ করে ২০২৪-২৫ সালের নতুন কমিটির সভাপতি পদে মো: আনোয়ার হোসেন তালুকদার স্বপন ও সাধারণ সম্পাদক পদে মো: সাকিরুল ইসলাম সাকির এর নাম ঘোষণা করেন। নির্বাচন কমিশন, নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের সাথে পরামর্শ করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে পরে স্থানীয় মিডিয়ার মাধ্যমে জানাবেন।
সাধারণ সভায় সংগঠনকে গতিশীল করার বিভিন্ন পরিকল্পনার পাশাপাশি ‘সংগঠনের ব্যানারে নিউইয়র্ক/ নিউজার্সীতে কবরস্থান ক্রয়ের সিদ্ধান্ত গ্রহন করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।