নির্বাচনটা বাংলাদেশের জন্য একান্তভাবে জরুরি: শেখ হাসিনা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১১:১৮, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নির্বাচনটা বাংলাদেশের জন্য একান্তভাবে জরুরি: শেখ হাসিনা

banglanewsus.com
প্রকাশিত জানুয়ারি ৫, ২০২৪
নির্বাচনটা বাংলাদেশের জন্য একান্তভাবে জরুরি: শেখ হাসিনা

ডেস্ক রিপোর্ট: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাংলাদেশের জন্য একান্তভাবে জরুরি মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশের মানুষকে বিএনপিজামায়াতের দুর্বৃত্তপরায়ণতার জবাব দিতে হবে। এখানে কেউ কাউকে বাধা দিতে পারেন না। তিনি বলেন, ‘কোনোরকম সংঘাত আমি চাই না। আমি চাই এই নির্বাচন সত্যিকারভাবে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন হবে। যা বাংলাদেশের গণতান্ত্রিক ইতিহাসে একটা মাইলফলক হয়ে থাকবে।আর বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের অগ্রযাত্রা সুগম হবে।

 

বুধবার ( জানুয়ারি) বিকালে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ ভবন থেকে ৫টি জেলা একটি উপজেলায় আওয়ামী লীগের নির্বাচনি জনসভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

 

বিগত ১৫ বছরে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে শেখ হাসিনা বলেন, ‘সারা দেশ আর্থসামাজিক উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। দীর্ঘদিন ক্ষমতায় থাকার ফলে একটা রাজনৈতিক স্থিতিশীলতা নিয়ে আসতে আমরা পেরেছি। কিন্তু দুর্ভাগ্যজনক বিষয় হলোবিএনপিজামায়াতের চরিত্রটা হচ্ছে দুর্নীতি করা আর  মানুষ খুন করা। তারা অগ্নিসন্ত্রাস করে মানুষ হত্যা করে। এর থেকে জঘন্য কাজ আর কিছু হতে পারে না।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।