নির্বাচিত হলে বালাগঞ্জে কৃষি ইপিজেড গড়ে তোলবো: হাবিব

প্রকাশিত:বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১ ০৪:০৬

নির্বাচিত হলে বালাগঞ্জে কৃষি ইপিজেড গড়ে তোলবো: হাবিব

নিউজ ডেস্কঃ

সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেছেন, আমি যদি নির্বাচিত হই বালাগঞ্জে কৃষি ইপিজেড করার স্বপ্ন রয়েছে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইপিজেড ও তিন উপজেলায় সাংস্কৃতিক কেন্দ্র প্রতিষ্ঠা করা হবে৷ আমার নির্বাচনী এলাকায় প্রতিটি উপজেলায় খেলাধুলার জন্য মিনি স্টেডিয়াম করা হবে৷ তিনি বলেন, ফেঞ্চুগঞ্জে বয়স্কদের জন্য পার্ক করা হয়েছে। আমি যদি নির্বাচিত হই দক্ষিণ সুরমা ও বালাগঞ্জে বয়ষ্কদের জন্য পার্ক করার আমার পরিকল্পনা রয়েছে।

তিনি আরও বলেন, আগামী ২৮ শে জুলাই সংসদ নির্বাচন, এ নির্বাচনে উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে নৌকার বিজয় সুনিশ্চিত করতে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীকে মাঠে অবস্থান করে ভোটারদের ভোটকেন্দ্রে উপস্থিত নিশ্চিত করতে হবে।

হাবিবুর রহমান হাবিব বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে বালাগঞ্জ উপজেলার বোয়ালজুড় ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দ্যোগে তার সমর্থনে বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপর উক্ত কথাগুলো বলেন।

বোয়ালজুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে ও ফজলু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান মতি, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনহার মিয়া, বালাগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শামসুদ্দীন শামস্, সিলেট জেলা আওয়ামী লীগের সাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ সাকির আহমদ, জেলা আওয়ামী লীগের সদস্য আবদাল মিয়া, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু বকর সিদ্দীক, যুগ্ম -সাধারণ সম্পাদক আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ।

আন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল আহাদ, বশির মিয়া, হাজী আতিকুর রহমান, আওয়ামী লীগ নেতা ইয়াবর মিয়া, আব্দুল কইয়ুম দুলাল, সুমন আহমদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক আহমদ, এম এ মালিক, সালেহ আহমদ, আব্দুল কাইয়ুম আব্দুল্লাহ, পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাশ,সাবেক ছাত্রনেতা তুহিন মনসুর, বালাগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রকিব জুয়েল, দক্ষিণ সুরমা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আতাউর বহমান সানি,  ছাত্রনেতা জুনেদ আহমদ, আহমদ, আব্দুল হক প্রমূখ।

 

অপরদিকে সিলেট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, সিলেট ৩ নির্বাচনী এলাকা একটি গুরুত্বপূর্ণ এলাকা। এই এলাকার মানুষের অনেক চাহিদা অপুরণ রয়েছে, মানুষের চাহিদা পূরণ করতে নান্দনিক নির্বাচনী এলাকা গড়ে তুলতে আমি অঙ্গীকারবদ্ধ। মাদক ও সন্ত্রাসমুক্ত এলাকা গড়ে তুলতে আমি সকলের সহযোগিতা চাই।

হাবিবুর রহমান হাবিব গত বুধবার (২৩ জুন) রাতে দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্দ্যোগে তার সমর্থনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রহমান আনার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও যুবলীগ নেতা লয়েছ আহমদের যৌথ পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কবির উদ্দিন আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক হাজী রইছ আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাইফুল আলম, সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আহমদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক রাজ্জাক হুসেন, নজরুল ইসলাম কামাল জেলা আওয়ামীলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কফিল আহমদ চৌধুরী, জেলা কৃষকলীগের সভাপতি শাহ্ নিজাম উদ্দিন, সহ-সভাপতি খলকু মিয়া, কুচাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, প্যানেল চেয়ারম্যান কামাল আহমদ, জেলা তাঁতী লীগের সভাপতি আলমগীর হোসেন, আওয়ামীলীগ নেতা আলী রাজা, বিশিষ্ট মুরুব্বি মুদাব্বির আলী দারা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষকলীগ নেতা শামিম কবির, আব্দুল বাছিত ছুবা মেম্বার, গোলজার আহমদ জগলু, উপজেলা যুবলীগের আহবায়ক নুরুল ইসলাম, যুগ্ম আহবায়ক আশিক আলী, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল কাদির সাদেক, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল হোসেন মিটু, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আহমদ প্রমুখ।

এই সংবাদটি 1,259 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •