পঞ্চগড়ে জমি নিয়ে বিরোধে একজনের মৃত্যু, আহত ২ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১১:০৪, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

পঞ্চগড়ে জমি নিয়ে বিরোধে একজনের মৃত্যু, আহত ২

newsup
প্রকাশিত ডিসেম্বর ৫, ২০২৩
পঞ্চগড়ে জমি নিয়ে বিরোধে একজনের মৃত্যু, আহত ২

নিউজ ডেস্ক: পঞ্চগড়ে পৃথক দুইটি এলাকায় জমি নিয়ে বিরোধে ছোট ভাইয়ের হাতে ইয়াকুব আলী (৮৩) নামে একজনের মৃত্যু এবং ছুরিকাঘাতে শাহিন (২০) ও মৃনাল (১৮) নামে দুজন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সদর উপজেলার সাহেবীজোত ডাঙ্গাপাড়া ও দেবীগঞ্জ পৌরসভার দ্বোসীমানা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, কিছুদিন ধরে জমি নিয়ে বৈপিত্রেয় বড়ভাই ইয়াকুব আলীর (৮৩) সঙ্গে ছোটভাই আব্দুল মমিনের বিরোধ চলছিল। এ নিয়ে আজ মঙ্গলবার সকালে আবারও বিরোধ বাধলে ছোট ভাই আব্দুল মমিনের কিল–ঘুষিতে বড় ভাই ইয়াকুব আলী ঘটনাস্থলে মারা যান। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠায়। তবে ঘটনার পর থেকে নিহতের পরিবারের সবাই পলাতক রয়েছে।

সদর থানার তদন্ত কর্মকর্তা রঞ্জু আহম্মেদ বলেন, ‘রাস্তা নিয়ে দুই ভাইয়ের মধ্যে ঝগড়া হয়। ছোট ভাইয়ের কিল–ঘুষিতে বড়ভাই ইয়াকুব আলী মারা গেছেন বলে তারা অভিযোগ করেছেন। আমরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তে প্রেরণ করেছি। তবে ইয়াকুব আলী অসুস্থ ছিলেন, তার হাতে ক্যানুলা ও ক্যাথেটার লাগানো ছিল। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রক্রিয়া চলছে।’

অপরদিকে দেবীগঞ্জ উপজেলার পৌর এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে ছুরিকাঘাতে শাহিন (২০) ও মৃনাল (১৮) নামে দুজন আহত হয়েছেন। বর্তমানে তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে (রমেক) চিকিৎসাধীন রয়েছেন বলে জানান দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।