ফখরুল ও খসরুর ১০ দিনের রিমান্ড নাকচ, তিন দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সন্ধ্যা ৬:৪০, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ফখরুল ও খসরুর ১০ দিনের রিমান্ড নাকচ, তিন দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

newsup
প্রকাশিত ডিসেম্বর ১৮, ২০২৩
ফখরুল ও খসরুর ১০ দিনের রিমান্ড নাকচ, তিন দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

অনলাইন ডেস্ক:

নাশকতার অভিযোগে পল্টন থানায় করা এক মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেপ্তার দেখানোর পর তিন দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেওয়া হয়েছে। আজ সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এই নির্দেশ দেন।

এই মামলায় দুজনকে গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করা হয়। ওই আবেদনের ওপর শুনানি শেষে আদালত নির্দেশ দেন। চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের প্রসিকিউশন কার্যালয়ের পল্টন থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই শাহ আলম আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন।

দুপুরের দিকে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও আমির খসরুকে ঢাকার কেন্দ্রীয় কারাগার থেকে আদালতে হাজির করা হয়। বেলা ৩টার দিকে এজলাসে তোলা হয় দুজনকে। এরপর গ্রেপ্তার দেখানোর আবেদনের ওপর শুনানি হয়। পরে রিমান্ডের আবেদনের ওপর শুনানি হয়। শুনানি শেষে আদালত রিমান্ডে পুলিশ হেফাজতে নেওয়ার পরিবর্তে জেলগেটে তিন দিন জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।

১৪ ডিসেম্বর মামলার তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার এসআই সুমিত কুমার সাহা দুই বিএনপি নেতাকে নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়ে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালত গ্রেপ্তার দেখানোর আবেদন শুনানির জন্য সোমবার তারিখ ধার্য করেন। ওই দিন রিমান্ডের আবেদনের ওপরও শুনানি হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।