ফেনী জেলা সমিতি মিলানের আয়োজনে ভেনিসের সমুদ্র সৈকতে আনন্দ ভ্রমণ সম্পন্ন

প্রকাশিত:শুক্রবার, ১৩ আগ ২০২১ ১০:০৮

ফেনী জেলা সমিতি মিলানের আয়োজনে ভেনিসের সমুদ্র সৈকতে আনন্দ ভ্রমণ সম্পন্ন

ইতালি প্রতিনিধিঃ

প্রতিবছরের ন্যায় এই বছর ও মিলানের ঐতিহ্যবাহী সংগঠন ফেনী জেলা সমিতি মিলানের আয়োজনে তিন শতাধিক প্রবাসীদের নিয়ে বাসযোগে ইতালির ভেনিসের নামকরা সমুদ্র সৈকত ইজলো আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার অনুষ্ঠিত আনন্দ ভ্রমণে মিলানে বসবাসরত ফেনী জেলার প্রবাসী ছাড়াও অন্নান্ন জেলার প্রবাসীরা এই আনন্দ ভ্রমণের সহযাত্রী হন। সমিতির সভাপতি নুরুল আফছার বাবুল ও সাধারন সম্পাদক খুরশিদ আলম শ্রাবনের সার্বিক তত্ত্বাবধানে আনন্দ ভ্রমণে চারটি বাসে তিনশতাধিক প্রবাসী উৎসাহ উদ্দীপনায় গাড়িতেই গান আর কৌতুক পরিবেশন করে গন্তব্যে পৌঁছান। দুপুরের খাবার পরিবেশন শেষে সকলেই সমুদ্র সৈকতে এবং নিজেদের মতো নিজ নিজ পরিবার বন্ধু বান্দব আনন্দে মেতে উঠেন।
আনন্দ ভ্রমণে উপস্থিত ছিলেন সমিতির সম্মানিত প্রধান উপদেষ্টা আব্দুল মতিন ভুঁইয়া,উপদেষ্টা বেলাল হোসেন পাটোয়ারী,নুর ইসলাম খোকন,মোহাম্মদ সেলিম,জাফর আহাম্মদ,সিনিয়র সহ সভাপতি মোকছেদ আলাম,সহ সভাপতি নজরুল ইসলাম,সিনিয়র যুগন সা: সম্পাদক কাজী আনিসুজামান( শিমুল)যু:সা: সম্পাদক শাইফুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক এনামুল হক (রিমন),সহ সাংগঠনিক শাইফুল ইসলাম (ভূটটু),দপ্তর সম্পাদক কামরুল ইসলাম (শিহাব),সহ দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন,সম্মানিত সদস্য-ইনজ্ঞিনিয়ার ফারুক আহাম্মেদ,বাবলু হাজারী,নাজিম উদ্দিন,আব্দুল মোমিন , রাজু মুজমদার,মোহাম্মদ পারভেজ।

 

 

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী নূর মোহাম্মদ মালেক,বৃহত্তর নোয়াখালি সমিতির উপদেষ্টা গোলাম সারওয়ার ,ইকবাল আহমেদ ,বিশিষ্ট ব্যবসায়ী শুভ্র ফকির,ইসরাফিল হাওলাদার ,মোহাম্মদ রানা ,জাকির হোসেন , তারেকুর রহমান,বাবলু উদ্দিন, জুয়েল আহাম্মদ প্রমুখ।
পরিশেষে আনন্দ ভ্রমণের মজাদার লটারির ড্র অনুষ্ঠিত হয় এবং লটারিতে বিজয়ী সকলকে টেলিভিশন ,স্মার্ট ফোন ,টেবলেট বাই সাইকেল সহ দশটি আকর্ষণীয় পুরস্কার সহ সর্বমোট বিশটি পুরস্কার তুলে দেন সমিতির নেতৃবৃন্দ সহ উপদেষ্টা ও আমন্ত্রিত অতিথিরা।
আনন্দ ভ্রমণ বাস্তবায়ন কমিটির প্রধান সভাপতি নুরুল আফছার বাবুল, সাধারন সম্পাদক খুরশিদ আলম শ্রাবন,উপদেষ্টা আব্দুল মতিন ভুঁইয়া,উপদেষ্টা বেলাল হোসেন পাটোয়ারী,সিনিয়র সহ সভাপতি মোকছেদ আলাম এই আনন্দ ভ্রমণে অংশগ্রহণকারী সকল প্রবাসীদেরকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান এবং সুষ্ট ভাবে সম্পন্ন করতে পেরে সমিতির সকল সদস্য ও উপদেষ্টাদের ধন্যবাদ জানান।

এই সংবাদটি 1,226 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ