বক্স অফিসে প্রভাসের সালার সিনেমার জয়জয়কার - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:৪৪, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বক্স অফিসে প্রভাসের সালার সিনেমার জয়জয়কার

newsup
প্রকাশিত ডিসেম্বর ৩০, ২০২৩
বক্স অফিসে প্রভাসের সালার সিনেমার জয়জয়কার

বিনোদন ডেস্ক:

বক্স অফিসে দাপট অব্যাহত রেখেছে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা প্রভাস অভিনীত ‘সালার’। বক্স অফিসের রিপোর্ট প্রদানকারী সাকনিল্কের সবশেষ হিসাব অনুযায়ী বিশ্বব্যাপী ‘সালার’ আয় করেছে ৫৫০ কোটি রুপির বেশি, সেখানে এক দিন আগে মুক্তি পাওয়া শাহরুখ খান অভিনীত ‘ডানকি’র আয় ৩০০ কোটি রুপি। গতকাল শুক্রবার বক্স অফিস থেকে ‘ডানকি’ আয় করেছে ৭ কোটি ২৫ লাখ রুপি। অন্য দিকে, ‘সালার’-এর শুক্রবারের আয় ছিল ১০ কোটি রুপি।

চলতি বছরে যেসব ভারতীয় সিনেমা বক্স অফিসে রাজত্ব করেছে, তার বেশির ভাগই ছিল অ্যাকশনধর্মী। এ বছরে দুটো হাজার কোটি রুপির সিনেমা উপহার দিয়েছেন শাহরুখ। যার দুটোই ছিল অ্য়াকশনধর্মী। এমনকি, ২০২৩-এর অন্যান্য সফল সিনেমা ‘গদর ২’, ‘অ্যানিমেল’ কিংবা ‘টাইগার ৩’ সবই অ্যাকশনধর্মী। আর এই হিসাবেই যেন এগিয়ে গেল অ্যাকশন ঘরানার সিনেমা ‘সালার’। ‘বাহুবলী ২’-এর পর আবারও একবার বড় সাফল্যের মুখ দেখলেন দক্ষিণ ভারতের অভিনেতা প্রভাস।

বিশ্বব্যাপী ইতিমধ্যেই ৫৫০কোটি রুপির বেশি আয় করেছে প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’। আর ভারতের বক্স অফিসে সিনেমাটির আয় ৩১৮ কোটি রুপি। হিন্দির পাশাপাশি মোট চারটি ভাষায় মুক্তি পেয়েছে ‘সালার’। এর মধ্যে সবচেয়ে বেশি ব্যবসা করেছে তেলুগু-ভাষায়।

তবে ভারতীয় বাণিজ্য বিশ্লেষকেরা আশা রাখছেন বছর শেষে এবং নতুন বছরের শুরুতে বক্স অফিসে রেকর্ড গড়তে পারে ‘সালার’। এর সঙ্গে আপাতত জানুয়ারি ২৫-এর আগে সেরকম কোনো বড় রিলিজও নেই ভারতে। তাই বক্স অফিসে অনেকটা সময় পেয়ে যাবে সিনেমাটি।

উল্লেখ্য, ‘সালার’ দুই বন্ধু দেব এবং ভারদাকে ঘিরে আবর্তিত হয়েছে। দুই বন্ধুর চরিত্রে প্রভাস ও পৃথ্বীরাজ সুকুমারন অভিনয় করেছেন, যারা শেষ পর্যন্ত চিরপ্রতিদ্বন্দ্বী হয়ে ওঠেন। সিনেমাটি তেলুগু, কন্নড়, তামিল, মালায়লাম এবং হিন্দিতে মুক্তি পেয়েছে। এতে আরও অভিনয় করেছেন শ্রুতি হাসান, ঈশ্বরী রাও, জগপতি বাবু ও শ্রীয়া রেড্ডি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।