বলিউড অভিনেতা শ্রেয়স তালপাড়ের অবস্থার উন্নতি - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:২৫, ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বলিউড অভিনেতা শ্রেয়স তালপাড়ের অবস্থার উন্নতি

newsup
প্রকাশিত ডিসেম্বর ১৭, ২০২৩
বলিউড অভিনেতা শ্রেয়স তালপাড়ের অবস্থার উন্নতি

বিনোদন ডেস্ক:

গত বৃহস্পতিবার হৃদ্‌রোগে আক্রান্ত হোন বলিউড অভিনেতা শ্রেয়স তালপাড়ে। শুটিং শেষে বাড়ি ফেরার পর হৃদ্‌রোগে আক্রান্ত হোন ৪৭ বছর বয়সী এই অভিনেতা। শ্রেয়সকে সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এরপর পশ্চিম মুম্বাইয়ের আন্ধেরি বেলভিউ হাসপাতালে অভিনেতার এনজিওপ্লাস্টি করা হয়। তার পর কেটে গেছে দুদিন। এখন কেমন আছেন অভিনেতা?

আপাতত শ্রেয়সের বিপদ কেটে গেছে বলেই মনে করছেন চিকিৎসকেরা। সাড়া দিচ্ছেন অভিনেতা, এখন কথা বলতে পারছেন। শিগগিরই তাঁকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হবে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে বলিউড অভিনেতা ববি দেওল জানিয়েছেন, টানা ১০ মিনিট শ্রেয়সের হার্ট বন্ধ ছিল। অভিনেতার স্ত্রী দীপ্তি নাকি এ কথা ববিকে জানিয়েছিলেন।

অক্ষয় কুমারের সঙ্গে ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ এরর শুটিং করছিলেন শ্রেয়স। শুটিংয়ের প্রথম দিকে সুস্থই ছিলেন তিনি। তবে বেলা গড়াতেই অসুস্থতা অনুভব করলেও পাত্তা দেননি। তবে বাড়ি ফেরার পর অস্বস্তি বোধ করতে শুরু করেন। স্ত্রীকেও জানান বিষয়টি। এরপরই দ্রুত অভিনেতাকে হাসপাতালে ভর্তি করা হয়।

শ্রেয়সের বন্ধু তথা অভিনেতা-প্রযোজক সোহম জানান, দীপ্তির উপস্থিত বুদ্ধির জোরেই শ্রেয়স এ যাত্রায় প্রাণে বেঁচে গেছেন। একদম সঠিক সময়ে শ্রেয়সের স্ত্রী হাসপাতালে খবর দিয়েছিলেন।

একাধিক ব্যবসাসফল হিন্দি ও মারাঠি সিনেমায় অভিনয় করেছেন শ্রেয়স তালপাড়ে। বিশেষ প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়ও। দুই দশকের ক্যারিয়ারে শ্রেয়স ৪৫ টিরও বেশি সিনেমায় অভিনয় করেছেন।

প্রসঙ্গত, গত বুধবার থেকে শুরু হয়েছে ‘ওয়েলকাম’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমার শুটিং। এতে দেখা যাবে অক্ষয় কুমার, রাভিনা ট্যান্ডন, লারা দত্ত, জ্যাকুলিন ফার্নান্দেজ, দিশা পাটানি, সঞ্জয় দত্ত, সুনীল শেঠি, আরশাদ ওয়ারসি, পরেশ রাওয়াল, জনি লিভার, রাজপাল যাদব, তুষার কাপুর, শ্রেয়স তালপাড়সহ একঝাঁক তারকাকে।

News/R-3

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।