বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মুজিব-উর রহমানের মাতৃবিয়োগ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:২৫, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মুজিব-উর রহমানের মাতৃবিয়োগ

newsup
প্রকাশিত ডিসেম্বর ৩০, ২০২৩
বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মুজিব-উর রহমানের মাতৃবিয়োগ

পজিটিভ নেটওর্য়াক ইউএস:

যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মুজিব-উর রহমান এর মমতাময়ী মা সখিনা খাতুন (৮৬) ইন্তেকাল করেছেন। তিনি বার্ধক‍্যজনিত কারনে গত ২৪ ডিসেম্বর, রোববার রাজধানী ঢাকার একটি হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ১০ পুত্র, ৩ কন্যা ও নাতি-নাতনী সহ বহু আতœীয়-স্বজন রেখে গেছেন।

জানা যায়, মরহুমার ৮ পুত্র ও ২ কন্যা যুক্তরাষ্ট্র প্রবাসী এবং এক পুত্র ও এক কন্যা বাংলাদেশে বসবাস করেন। মরহুমার মরদেহ পরদিন কুমিল্লায় তার গ্রামের বাড়ীতে স্বামীর কবরের পাশে দাফন করা হয়। শোক প্রকাশ: বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মুজিব-উর রহমান এর মায়ের মৃত্যুতে সোসাইটির কার্যকরী পরিষদ, ট্রাস্টি
বোর্ড ও নির্বাচন কমিশনের সদস্যরা গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এক শোকবার্তায় সোসাইটির সভাপতি মোহাম্মদ আব্দুর রর মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ রুহুল আমিন সিদ্দিকী, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ আজিজ এবং প্রধান নির্বাচন কমিশনার জামাল উদ্দিন জনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং সকল প্রবাসীদের কাছে দোয়া কামনা করে বলেছেন যাতে মরহুমাকে আল্লাহ জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন। আমিন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।