বিএনপি ওয়াশিংটন ডিসির ইফতার ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া মাহফিল

প্রকাশিত:মঙ্গলবার, ০৪ মে ২০২১ ০৬:০৫

বিএনপি ওয়াশিংটন ডিসির ইফতার ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া মাহফিল

নিউজ ডেস্কঃ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল(বিএনপি) ওয়াশিংটন ডিসির নেতৃবৃন্দের উদ্যোগে ২ মে ২০২১ শনিবার বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া ও ইফতার মাহফিল স্থানীয় কাবাব কিং (5701-C Columbia Pike, Falls Church, VA 22041) রেস্টরেন্টে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বিশিষ্ট আইটি বিশেষজ্ঞ, বিসিএস প্রশাসন ক্যাডারের সাবেক কর্মকর্তা, লেখক, নিউজার্সি বিএনপির সাবেক সাধারন সম্পাদক, ওয়াশিংটন ডিসি বিএনপির সাবেক সহ সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য সামছুদ্দীন মাহমুদ। অনুষ্ঠানটি যৌথভাবে পরিচালনা করেন বিয়ানীবাজার কলেজ ছাত্রদলের সাবেক সভাপতি ছাত্রনেতা জাকির হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী ও ছাত্রনেতা মোহাম্মদ হোসেন, দোহার থানা ছাত্রদলের সাবেক সভাপতি আওলাদ হোসেন মামুন ও ছাত্রনেতা মোহাম্মদ এম রহমান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত জাতীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মামুনুর রশীদ মোহন। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী, সাবেক ছাত্র নেতা, গ্রেটার ওয়াশিংটন ডিসি বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান আহবায়ক কমিটি সদস্য সচিব এবং বিএনপির দুর্দিনের কান্ডারী জননেতা এজেএম হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক ভাইস প্রেসিডেন্ট ও বর্তমান আহবায়ক কমিটির অন্যতম সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ওবায়দুল হক অভি, মেজর(অবঃ) আলম, বিশিষ্ট ব্যবসায়ী মাসুদুর রহমান, আইটি বিশেষজ্ঞ ও ওয়াশিংটন ডিসি বিএনপির অন্যতম সদস্য তারিকুল ইসলাম অশ্রু, মুনির হোসেন ,ইলিয়াস ভুইয়া লিটন ও মোহাম্মদ সালাউদ্দিন ভুইয়া, ।

অনুষ্ঠানে  খালেদা জিয়ার রোগমুক্তি সহ সকল নির্যাতিত নেতাকর্মীদের জন্য বিশেষ দোয়া পরিচালনা করেন হাফেজ মাওলানা কৌশিক আহমেদ।

 

 

প্রায় দুই শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে কাবাব কিং এর বাইরে বিশাল প্যান্ডেল স্থাপন করে আয়োজিত এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ফারুক হোসেন, ফিরোজ আলম, বীর মুক্তিযোদ্ধা কেএম শহীদুল্লাহ, মেহেদী হাসান, নাছিরউদ্দিন, মাঝি নজরুল ইসলাম, মোকতার হোসেন বাবু , ইমরান হোসেন, নুরনবী, এম এইচ রাসেল, হারুন অর রশীদ, তৈয়্যবুর হাসান, খোরশেদ আলম কাজী, মোহাম্দ আরিফ আহমেদ, মোহাম্মদ ফরহাদ, আজিজুর রহমান, মোহাম্মদ আল আমীন, রাশেদুল ইসলাম , হান্নান মিয়া, মোহাম্মদ মনিরুজ্জামান, আবদুল মোতালেব বাবুল, রায়হান মাহমুদ প্রমুখ নেতৃবৃন্দ।

অনুষ্ঠানটি সার্বিক দায়িত্বে ছিলেন, মোহাম্মদ হোসেন, মোহাম্মদ এম রহমান, মোহাম্মদ ফারুক হোসেন, জাকির হোসেন, নুর মোহাম্মদ লিটন, মোহাম্মদ সালাউদ্দিন ভুইয়া, এম এইচ রাসেল, রাশেদুল ইসলাম, আওলাদ হোসেন মামুন, মোক্তার হোসেন খান, শামীম আহমেদ, তৈয়্যবুর হাসান, মেহেদী হাসান, মোহাম্মদ ফরহাদ, আজিজুর রহমান ও মোহাম্মদ আল আমিন।

প্রধান অতিথি মামুনুর রশীদ মোহন তার বক্তব্যে, মার্কিন যুক্তরাষ্ট্রে এত সুন্দর ও পরিপাটি বিএনপির এতবড় একটি ইফতার পার্টি দেখে বিস্ময় প্রকাশ করেন। এজন্য তিনি ওয়াশিংটন ডিসির নেতাকর্মীদের বিশেষ করে ওয়াশিংটন ডিসি বিএনপির অন্যতম সংগঠক এজেএম হোসেনকে বিশেষভাবে ধন্যবাদ জানান। তিনি উল্লেখ করেন, এজেএম হোসেন এর মত দক্ষ একজন সংগঠক বর্তমান বিএনপির এ দুর্দিনে সবচেয়ে বেশী প্রয়োজন। তিনি বর্তমান সরকারের পতনের জন্য ঐক্যবদ্ধ আন্দোলনের বিকল্প নেই বলে উল্লেখ করেন।

 

 

প্রধান বক্তা এজেএম হোসেন তার বক্তব্যে, ওয়াাশিংটন ডিসি বিএনপির ঐক্য প্রক্রিয়ার স্বার্থে বর্তমান আহবায়ক কমিটি থেকে বাদ পড়া রাজপথের দীর্ঘদিনের ত্যাগী, বঞ্চিত ও রাজপথের আন্দোলনের কর্মীদের বর্তমান আহবায়ক কমিটিতে অন্তর্ভূক্তিকরনের আহবান জানান।

তিনি অনতি বিলম্বে বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবী ও  তারেক রহমানের সকল মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান।

সভাপতির বক্তব্যে  সামছুদ্দীন মাহমুদ ইফতার ও দোয়া মাহফিলে অংশগ্রহনের জন্য সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন। বিশেষ করে আয়োজনকারী তরুন নেতৃবৃন্দকে আন্তরিক ধন্যবাদ জানিয়ে আগামী মে মাসে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকি উদযাপনের ঘোষনা প্রদান করে সবাইকে সে অনুষ্ঠানে অংশগ্রহনের অগ্রীম আমন্ত্রন জানান।

বিভিন্ন প্রকার মুখরোচক ইফতার ও নৈশভোজের মাধ্যমে অনুষ্ঠানটির সমাপ্তি ঘটে।

এই সংবাদটি 1,229 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ