বিতর্কের মুখে নেটফ্লিক্স থেকে সরিয়ে নেওয়া হলো নয়নতারার সিনেমা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:২২, ২রা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বিতর্কের মুখে নেটফ্লিক্স থেকে সরিয়ে নেওয়া হলো নয়নতারার সিনেমা

newsup
প্রকাশিত জানুয়ারি ১২, ২০২৪
বিতর্কের মুখে নেটফ্লিক্স থেকে সরিয়ে নেওয়া হলো নয়নতারার সিনেমা

বিনোদন ডেস্ক:

বেশ কয়েক দিন ধরেই দক্ষিণ ভারতীয় অভিনেত্রী নয়নতারা অভিনীত ‘অন্নপুরাণী: দ্য গডেস অব ফুড’ নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। এতে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ উঠেছে। এমনকি হিন্দু সেবা পরিষদ নামের একটি গোষ্ঠী নয়নতারা ও সিনেমাসংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে। এবার প্রবল বিতর্কের মুখে মুক্তির পরও নেটফ্লিক্স থেকে সিনেমাটি সরিয়ে নেওয়া হয়েছে।

গত ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পায় নিলেশ কৃষ্ণার ড্রামা ঘরানার সিনেমাটি। নয়নতারা, জয়, সত্যরাজ অভিনীত সিনেমাটি মুক্তির পর সমালোচকদের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়। তবে গত ২৯ ডিসেম্বর নেটফ্লিক্সে মুক্তির পর বেশিসংখ্যক দর্শকের কাছে ছড়িয়ে পড়ে সিনেমাটি। বিতর্কটা শুরু হয় এরপরই।

দর্শকের একাংশ নির্মাতাদের বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ এনেছেন। তাঁদের বক্তব্য, এতে আপত্তি করার মতো অনেক বিষয়ই আছে।

সিনেমাটির অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জি স্টুডিওজ বিশ্ব হিন্দু পরিষদের কাছে এই বিষয়ে ক্ষমাও চেয়েছে। তারা বলেছেন, হিন্দু ও ব্রাহ্মণদের অপমান করার কোনো উদ্দেশ্য তাদের ছিল না। যদি কারও আত্মাভিমানে লেগে থাকে, তা হলে তার জন্য তারা ক্ষমাপ্রার্থী। বিবৃতিতে আরও জানিয়েছে, বিতর্কিত দৃশ্যগুলো সরিয়ে সিনেমাটি পুনরায় মুক্তি দেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।